বিনোদনসিনেমা

বাড়াবাড়ির সীমা থাকে! এবার KRK -এর বিরুদ্ধে মানহানির মামলা করলেন মনোজ বাজপেয়ী

বিতর্ক আর কে আর কে (KRK) যেন সবসময় হাত ধরাধরি করে চলেন। বির্তকিত মন্তব্য করে বরাবরই শিরোনামে উঠে আসেন এই অভিনেতা তথা স্বঘোষিত চিত্র সমালোচক কমল রশিদ খান (Kamal Rashid Khan)। এমনকি বলিউড সেলেবদের নিয়ে ভবিষ্যদ্বাণী করারও রকর্ড আছে তার। সেলেবদের ব্যাক্তিগত জীবন হোক কিংবা রাজনীতি ইত্যাদি একাধিক ইস্যুতে বিতর্কিত মন্তব্য করায় তাঁর জুড়ি মেলা ভার।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাকটিভ থাকেন কে আর কে। সেখানেই মাঝে মধ্যেই নানা বিতর্কিত,ছবি ভিডিও এবং কমেন্ট করছে থাকেন এই বিতর্কের বাদশা। নিন্দুকরা বলে থাকেন সমালোচনা করতে না পারলে রাতে দুচোখের পাতা এক করতে পারে না কে আর কে। এবার তার উপরে চটলেন বলিউডের ছিমছাম, নরম স্বভাবের মানুষ অভিনেতা মনোজ বাজপেয়ীও।

The Family Man 2 Manoj Bajpayee Life Story

এমনিতে বিতর্ক থেকে শত হস্ত দূরেই থাকতে পছন্দ করেন অভিনেতা, কিন্তু এবার বুঝি তার ধৈর্যের বাঁধ ভেঙেছে। কমল আর খানের বিরুদ্ধে মানহানির মামলা করলেন মনোজ বাজপেয়ী। তার অভিযোগ, ট্যুইটারে মাধ্যমে মনোজের সম্মান নিয়ে ছিনিমিনি খেলেছেন কমল। এর জেরেই KRK – এর বিরুদ্ধে অপরাধমূলক মানহানির মামলা করেছেন মনোজ। এর আগে বলি ভাইজান সলমন খানও তার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন, কিন্তু তাতেও বিন্দুমাত্র শিক্ষা হয়নি KRK-এর।

KRK slams Sunny Leone gets trolled himself

ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী ৫০০ ধারায় কমলের বিরুদ্ধে মানহানির মামলা করেন মনোজ। মনোজের আইনজীবী জানিয়েছেন “২৬ জুলাই একটি টুইট করেন কমল আর খান। সেটি মানহানিকর। মনোজের ভক্তদের মধ্যে তাঁর ভাবমূর্তি নষ্ট করতে চেষ্টা করেছেন কমল,” মনোজ নিজে আদালতে গিয়ে নিজের বয়ান দিয়ে এসেছেন। বেশ কয়েকটি টুইটে মনোজ অভিনীত জনপ্রিয় শো ‘দ্য ফ্যামিলি ম্যান’কে সফ্ট পর্নোগ্রাফির সঙ্গে তুলনা করেছেন কমল।

এমনকি মনোজের অভিযোগ অভিনেতার স্ত্রী, কন্যাকে নিয়েও নাকি নোংরা মন্তব্য করেন কমল। এতসব দেখে আর চুপ থাকতে পারেননি ফ্যামিলি ম্যান খ্যাত অভিনেতা৷ তবু কমলের ভয় নেই, উলটে সে কলার তুলে ট্যুইট করেছে , “আপনাদের মনে হয় আগামী দু’বছরে কোনও ‘বলিউডওয়ালা’ আমার বিরুদ্ধে মামলা করতে পারবেন?”।

Related Articles

Back to top button