দেখে মনে হয় অষ্টাদশীর যুবতী! ৪২ বছরের মঞ্জু ওয়ারিওরের ছবি প্রমাণ করল বয়স সংখ্যা মাত্র


মঞ্জু ওয়ারিয়র তার আসন্ন মালায়লাম চলচ্চিত্র চতুর্মুখামের প্রচার নিয়ে ব্যস্ত। সম্প্রতি, কেরালায় অনুষ্ঠিত চলচ্চিত্রটির প্রেস মিট থেকে নিজের একটি ছবি তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেন। ৪২ বছর বয়সী এই অভিনেত্রী ছবিটি ভাগ করে নেওয়ার সাথে সাথেই এটি ততৎক্ষনাৎ একাধিক প্ল্যাটফর্মে ভাইরাল হয়ে যায়। ভক্তরা এবং সেলিব্রিটিরা মন্তব্য বিভাগে বলেছিলেন যে তাকে দেখে বোঝারই উপায় নেই তার ৪২ বছর বয়স।

ইনস্টাগ্রামে মঞ্জু ওয়ারিয়ারের সর্বশেষ ছবিতে দেখা যাচ্ছে যে তিনি মিষ্টি করে হাসছেন। চতুর্মুখমের প্রেস মিটে তিনি সেজেছিলেন একটি স্মার্ট লুকে। তার পরবে ছিল সাদা শার্ট এবং কালো স্কার্ট। পায়ে স্নিকার্স পরে মঞ্জুকে দেখাচ্ছিল যেন অষ্টাদশীর যুবতী। তার এই ছবি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মঞ্জু ওয়ারিয়ারের সর্বশেষ ছবিটি কার্যত ঝড় তুলেছে ইনস্টাগ্রাম ও টুইটারে। গীতু মোহনদাস, নিভিন পাউলি, ভাবনা মেনন, সৌবিন শাহির প্রমুখ অনেক সেলিব্রিটি ছবিতে তাদের মতামত জানান।তার অনুরাগীরা জানান তাকে মোটেও ৪২ এর মতো লাগছেনা।

রথজিৎ কমলা সংকর পরিচালিত এবং জিস থমাস এবং জাস্টিন থমাস প্রযোজিত সলিল ভি পরিচালিত একটি হরর ফিল্ম চথুরমুখম, যেখানে একটি মুখ্য চরিত্রে অভিনয় করছেন মঞ্জু।