গানবিনোদনভাইরালভিডিও

‘মানিকে মাগে হিথে’ গায়িকার গলায় বলিউডের সুর, রইল ইয়োহানির হিন্দি গানের ভিডিও

সোশ্যাল মিডিয়াতে কখন কি ট্রেন্ডিং চলবে বা ভাইরাল হবে সেটা কারোর পক্ষেই বলা সম্ভব নয়। তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি অতিসাধারণ থেকে বিশ্বের দরবারে সেলেবেরিটি হয়ে যাওয়া কোনো ব্যাপারই না। এই যেমন কিছুদিন আগেই শ্রীলংকার এক গায়িকা ইয়োহানি ডি সিলভার (Yohani De Silva) গাওয়া ‘মানিকে মাগে হিথে’ (Manike Mage Hithe) গান পৃথিবী ব্যাপী ভাইরাল হয়ে পড়েছে।

সিংহলী ভাষায় গাওয়া গানটির মানেও হয়তো অনেকে বুঝতে পারেননি। তবে ইয়োহানির গাওয়া গানের সুরে দিওয়ানা হয়ে গিয়েছেন সমস্ত নেটিজেনরা। গোটা বিশ্বের পাশাপাশি ভারতেও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে ‘মানিকে মাগে হিথে’। হিন্দি থেকে বাংলা অনেক আঞ্চলিক ভাষাতে রিমেক তৈরিও হয়ে গিয়েছে। এবার সেই গায়িকার গলাতেই শোনা গেল বলিউডের হিন্দি গান।

‘মানিকে মাগে হিথে’ গানের পর হিন্দি গান গেয়ে আবারো শ্রোতাদের মুগ্ধ করে দিলেন ইয়োহানি। মাতৃভাষা আলাদা হলেও দিব্যি স্পষ্ট উচ্চারণ করেছেন হিন্দি শব্দগুলি। আর নির্ভুল ভাবেই গেয়ে শুনিয়েছেন বলিউডের হিন্দি গান। ইতিমধ্যেই সেই গান ট্রেন্ডিংয়ে আসতে শুরু করেছে। বলা যায় না মাগে হিথের মত হয়তো ইয়োহানির গলায় হিন্দি গানও তুমুল ভাইরাল হয়ে পড়বে হটাৎ করেই।

নামিদামী গায়ক গায়িকাদের টেক্কা দিয়ে রীতিমত লাইম লাইটে উঠে এসেছেন ইয়োহানি। তবে শুধুই যে গায়িকা তা কিন্তু নয়। সফল গায়িকা হবার পাশাপাশি মডেলিং থেকে শুরু করে অভিনয় এমনকি গানের লাইন লেখার কাজও করেন ইয়োহানি। এককথায় বলতে গেলে একাধিক প্রতিভার সংমিশ্রণ সে।

এবার তারই গলায় শোনা গেল বলিউডের ‘ওম শান্তি ওম’ সিনেমার রোমান্টিক ট্র্যাক ‘তুমকো পায়া হ্যায়’ (Tumko Paya Hain)। গানটি শুনে বুঝতে পারবেন না যে গায়িকা কিন্তু এদেশের নয়। হয়তো হিন্দি ভাষা জানেনও না তিনি। তবে নিখুঁত ভাবেই হিন্দি গান গেয়ে শুনিয়েছেন গায়িকা। ইয়োহানি যে এতো সুন্দর হিন্দি গাইতে পারেন তা দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন শ্রোতারা। ধীরে ধীরে বলিউডের ট্রেন্ডিং গানের ভিড়ে জায়গা করে নিচ্ছে এই গানটি।

Related Articles

Back to top button