গানবিনোদন

মানিকে মাগে হিথের গায়িকা পা রাখতে চলেছেন বলিউডে! তার কন্ঠে হিন্দি গান এবার ভাইরাল

গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া খুললেই একটি গানই ঘুরে ফিরে আসছে, ‘মানিকে মাগে হিথে’ (Manike Mage hithe)। সিংহলি ভাষার এই গানে এখন মাত ভারতের কাশ্মীর থেকে কন্যাকুমারী, বাংলাদেশ থেকে পাকিস্তান। ২৮ বছরের সিংহলি কন্যা ইয়োহানি ডি সিলভার এই গান রাতারাতি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই এই গানের একাধিক ভাষায় ভিন্ন ভিন্ন সংষ্করণও বেরিয়ে গিয়েছে। ইন্সটাগ্রাম রিল থেকে ফেসবুক স্টোরি, নিত্য নতুন ডান্স কভার থেকে ফোনের কলার টিউন সর্বত্র এই গান গত কয়েকদিন ধরে কার্যত দাপিয়ে বেড়াচ্ছে।

ভিডিওতে রঙিন ছোট চুলের ইয়োহানি ডি’ সিলভা নামের এই মিষ্টি মেয়ের গানেই মন মজেছে আট থেকে আশির। ২৮ বছর বয়সী ইয়োহানি বহু দিন থেকেই মাতাচ্ছেন ইউটিউব। তিনি এখন শ্রীলঙ্কার ‘র‌্যাপ প্রিন্সেস’ নামে পরিচিত। ইয়োহানির সঙ্গে এই গানে সঙ্গ দিয়েছেন, শ্রীলঙ্কার আরেক জনপ্রিয় র‌্যাপার সথীশন রথনায়কা (Satheeshan Rathnayaka)।

একটি গানই রাতারাতি ভাগ্য বদলে দিয়েছে তার। এবার তিনি অভিষেক করতে চলেছেন বলিউডে। বলিউডের আসন্ন ছবি ‘সিদ্দত’ এর টাইটেল ট্র‍্যাক ঝরঝরে হিন্দী ভাষায় গাইলেন ভাইরাল গায়িকা। তার হিন্দি গানের ছোট্ট ক্লিপ ইন্সটাগ্রামে আপলোড করা মাত্রই হুহু করে ভাইরাল হয়েছে সেটিও।

‘মানিকে মাগে হিথে’ ভারতে ভাইরাল হওয়ার পরেই লক্ষ্মী লাভ করেন উঠতি গায়িকা। খুব শিগগিরই প্রতিবেশী দেশ শ্রীলঙ্কা থেকে ভারতে উড়ে এসে কনসার্ট ও করবেন তিনি। আগামী 30 শে সেপ্টেম্বর গুরুগ্রাম ও আগামী 3 রা অক্টোবর হায়দরাবাদে পারফর্ম করবেন তিনি। বরাবরই বিখ্যাত সঙ্গীত পরিচালক এ.আর রহমানের ভক্ত তিনি। পরবর্তীতে রহমানের সুরে গান গাওয়ারও ইচ্ছে প্রকাশ করেছেন এই উড়তি গায়িকা।

 

 

View this post on Instagram

 

A post shared by Yohani (@yohanimusic)

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে ইয়োহানি জানান, বরাবরই বলিউড গানের ভক্ত তিনি। স্বপ্ন ছিল বলিউডে প্লেব্যাক করার, নিজস্ব গানের দৌলতেই আজ সেই স্বপ্ন সত্যি হতে চলেছে৷ ‘সিদ্দত’ ছবির এই গানটি লিখেছেন মনন ভরদ্বাজ। ইতিমধ্যেই তার গাওয়া হিন্দি গান শুনে ফেলেছেন ১০ লক্ষেরও বেশি মানুষ।

Related Articles

Back to top button