গসিপবিনোদনসিনেমা

এখনও দগদগে মৃত্যু শোক! তার মাঝেই খুশীর মুহুর্ত, রাজকে ছাড়াই মেয়ের জন্মদিন পালন করলেন মন্দিরা

সদ্য হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪৯ বছর বয়সে প্রয়াত হয়েছেন অভিনেত্রী মন্দিরা বেদীর (Mandira Bedi) স্বামী রাজ কৌশল (Raj Kaushal)। স্বামীকে হারিয়ে মনের ক্ষত প্রকাশ করার ভাষাও হারিয়ে ফেলেছিলেন মন্দিরা। মন্দিরাকে যাঁরা কাছ থেকে চেনেন , তাঁদের কথায়, মন্দিরা নাকি মানসিক ভাবে অত্যন্ত দৃঢ়চেতা। তাই রাজকে হারানোর মনের মধ্যে দগদগে মৃত্যু শোক নিয়েই দুই সন্তান বীর এবং তারাকে নিয়ে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করে চলেছেন তিনি।

বরাবরই বাঁধাধরা ছক ভাঙায় বিশ্বাসী মন্দিরা।স্বামীর মৃত্যুর পরেও নিজেকে শক্ত হাতে সামলেছিলেন অভিনেত্রী।পিতৃতন্ত্রের বেড়াজাল ভেঙে স্বামীর মৃতদেহ নিজের কাঁধে তুলে নিয়েছিলেন মন্দিরা।নিজের হাতে করেছিলেন স্বামীর মুখাগ্নিও। আর এভাবেই গোটা দেশ ফের একবার দেখেছিল এক অন্য মন্দিরা কে। রাজের অবর্তমানে এখন গোটা পরিবারের দায়িত্ব তাঁর কাঁধে। তাই জোর করে হলেও নিজের মনকে শক্ত রেখেছেন অভিনেত্রী।

Mandira Bedi husband died

কিন্তু কিছুদিন আগেই ছিল রাজ -মন্দিরার বিবাহ বার্ষিকী। সেদিন আর নিজেকে সামলাতে পারেননি অভিনেত্রী। প্রিয় রাজকে মিস করেছেন, কেঁদেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই বিশেষ দিনের স্মরণে হৃদয়স্পর্শী বার্তা দিয়ে তাঁদের শেষ বিবাহবার্ষিকীর ছবি শেয়ার করে ক্যাপশানে মন্দিরা লিখেছিলেন – ‘আমাদের ২৫ বছরের পরিচয় ও ২৩ বছরের বিবাহ বার্ষিকী। অনেক ওঠাপড়ার মধ্যে আমাদের সম্পর্ক এগিয়ে গিয়েছে।’

Mandira Bedi

এখন সোশ্যাল মিডিয়ায় মাধ্যমেই অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রাখছেন মন্দিরা। এসবের মধ্যেই আজ এসে পড়েছে এবংমন্দিরার মেয়ে তারার জন্মদিন। আর আজকের দিনটি অভিনেত্রীর কাছে উৎসবের মতো। তা ইচ্ছা না থাকলেও এই প্রথম রাজ কে ছাড়াই মেয়ের জন্মদিন উদযাপন করলেন অভিনেত্রী।

Mandira Bedi

তারার ৫ বছরের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে মন্দিরা লিখেছেন, ‘২৮ জুলাই। ঠিক এক বছর হল তুমি আমাদের জীবনে এসেছ। মিষ্টি তারা। সে কারণেই আজকের দিনটা তোমার জন্মদিন হিসেবে সেলিব্রেট করি আমরা। আজ তোমার পাঁচ বছরের জন্মদিন। ভালবাসি তোমাকে।’

Related Articles

Back to top button