গসিপবিনোদনসিনেমা

প্রতি মুহূর্তে আঁচড় কাটছে স্বামীর মৃত্যুশোক! বিবাহবার্ষিকীতে রাজের স্মৃতিতে আবেগঘন মন্দিরা

সদ্য প্রয়াত হয়েছেন অভিনেত্রী মন্দিরা বেদীর (Mandira Bedi) স্বামী রাজ কৌশল(Raj Kaushal)। এখনও দগদগে সেই মৃত্যু শোক। যা অভিনেত্রীর মনের মধ্যে তৈরি করেছে গভীর ক্ষত।তাই ঘুরেফিরে তাঁর মনের মধ্যে মধ্যে আঁচড় কেটে যাচ্ছে স্বামী রাজের সাথে কাটানো অসংখ্য স্মৃতি।আজ মন্দিরা বেদী এবং রাজ কৌশলের ২৩ তম বিবাহ বার্ষিকী(Marriage Anniversary)।কিন্তু দুর্ভাগ্যবশত আজ আর রাজ বেঁচে নেই। তবুও স্বামী রাজকে স্মরণ করে ২৩ বিবাহ বার্ষিকী উপলক্ষে ইনস্টাগ্রামে (Instagram) রাজের সাথে তিনটি ছবি পোস্ট করেছেন মন্দিরা। সেইসাথে লিখেছেন একটি আবেগঘন বার্তা।

মন্দিরা স্বামীর সাথে যে তিনটি ছবি শেয়ার করেছেন তার মধ্যে প্রথম ছবিতে দেখা যাচ্ছে মন্দিরাকে জড়িয়ে রয়েছেন রাজ। দ্বিতীয় ছবিতে দুজনকেই হাসি মুখে পোজ দিতে দেখা যাচ্ছে।অন্য ছবিটি মন্দিরার শেষ বিবাহ বার্ষিকীর।সেখানে তাঁদের দুজনকেই কেক কেটে তাদের বিবাহবার্ষিকী সেলিব্রেট করতে দেখা যাচ্ছে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশানে মন্দিরা লিখেছেন – ‘আমাদের ২৫ বছরের পরিচয় ও ২৩ বছরের বিবাহ বার্ষিকী। অনেক ওঠাপড়ার মধ্যে আমাদের সম্পর্ক এগিয়ে গিয়েছে।’

Mandira Bedi remembers husband

প্রতি মুহূর্তে রাজকে মিস করছেন মন্দিরা। আর তা মাঝে মধ্যেই দেখা যাচ্ছে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়। দুদিন আগেই ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন মন্দিরা। সেখানে একটি টিস্যুতে, ‘মিস ইউ রাজি’ লিখেছিলেন ভাঙা হৃদয়ের ইমোজি পোস্ট করেছিলেন অভিনেত্রী। মন্দিরার এই পোস্টে কমেন্ট করে সাহস যুগিয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির অসংখ্য বন্ধু বান্ধব।

Mandira Bedi remembers husband

প্রসঙ্গত, গত ৩০ জুন ভোরে আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছিলেন পরিচালক রাজ কৌশল।বরাবরই বাঁধাধরা ছক ভাঙায় বিশ্বাসী মন্দিরা।স্বামীর মৃত্যুর পরেও নিজেকে শক্ত হাতে সামলেছিলেন অভিনেত্রী।পিতৃতন্ত্রের বেড়াজাল ভেঙে স্বামীর মৃতদেহ নিজের কাঁধে তুলে নিয়েছিলেন মন্দিরা।বুকে পাথর চাপা দিয়ে মুখাগ্নিও করেছিলেন তিনি।

এভাবেই গোটা দেশ ফের একবার দেখেছিল এক অন্য মন্দিরা কে।কিন্তু যতদিন যাচ্ছে ততই পুরনো স্মৃতি জাঁকিয়ে বসছে অভিনেত্রীর মনে। উল্লেখ্য ১৯৯৯ সালের ১৪ ফেব্রুয়ারি মন্দিরা ও রাজের বিয়ে হয়েছিল। তাঁদের এক ছেলেও রয়েছে। তাঁর নাম ভীর। এছাড়া গত বছর এক শিশু কন্যাকে দত্তক নিয়েছিলেন রাজ মন্দিরা।মেয়ের নাম তারা বেদি কৌশল।

Related Articles

Back to top button