ছবিবিনোদন

স্বামীর মৃত্যুর ১ বছরও কাটেনি! ভেজা গায়ে বিকিনি পরে পরপুরুষের সাথে ঘনিষ্ঠ মন্দিরা, ছি ছি রব নেটপাড়ায়

বরাবরই ছকভাঙা সাহসী কাজ করতে দেখা গিয়েছে অভিনেত্রী মন্দীরা বেদীকে (Mandira bedi)। কোনো কালেই সমাজের চাপিয়ে দেওয়া নিয়মনীতিকে তোয়াক্কা করেননি অভিনেত্রী। ২২ বছর ধরে নিজের সর্বস্ব দিয়ে ভালোবেসে এসেছেন যাকে, তার শেষ যাত্রায় আরও বাধন ছাড়া হলেন মন্দিরা। সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে স্বামীর মৃতদেহ নিজের কাঁধে তুলে নিয়েছিলেন অভিনেত্রী।

দুই সন্তানের মা হয়েও স্বামীর মুখাগ্নি নিজের হাতেই করেছেন অভিনেত্রী। বারংবার কান্নায় ভেঙে পড়তেও দেখা গিয়েছে তাকে। এক বছরও হয়নি তিনি স্বামীহারা হয়েছেন৷ তার স্বামী তথা বিখ্যাত পরিচালক রাজ কৌশল (Raj Kaushal) চিরদিনের মত ছেড়ে চলে গিয়েছেন অভিনেত্রীকে। মাত্র ৪৯ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন রাজ কৌশল।

Mandira Bedi

কাছের মানুষকে হারিয়ে যখন খান খান হয়ে গিয়েছেন মন্দিরা, ঠিক তখনই তার পোশাক নিয়েও প্রশ্ন করা হয়েছে। নেটিজেনদের প্রশ্ন কেন জিন্স পরে স্বামী শেষকৃত্য করেছেন মন্দিরা? কিন্তু সেসবের উত্তর দিতে যাননি মন্দিরা৷ বরং রাজ-হারা তার জীবন যে অন্ধকার তা সকলকে বেশ বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী।

Mandira Bedi remembers husband

ফের শিরোনামে উঠে এসেছে মন্দিরার নাম। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেছিলেন। আর এরপরেই শুরু হয় জল্পনা। আসলে থাইল্যান্ডে নিজের ছোটবেলার বন্ধুর জন্মদিন পালন করতে গিয়েছিলেন মন্দিরা বেদী, সেখানেই বিকিনি পরে বন্ধুর সাথে আদুরে মুহুর্তও শেয়ার করেন মন্দিরা৷

সুইমিং পুলে দাঁড়িয়ে বন্ধুর নাকের ভিতরে আঙুল দিয়ে রয়েছেন মন্দিরা। অন্য ছবিতে দেখা গেছে হাসিমুখে সেই বন্ধুর সঙ্গে জলে দাঁড়িয়ে রয়েছেন তিনি। এই ছবি প্রকাশ্যে আসতেই হইহই রইরই শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। নেটিজেনদের বক্তব্য, স্বামীর মৃত্যুর এক বছর না পেরোতেই পুরুষ বন্ধুর সঙ্গে সুইমিং পুলে ছেলে বন্ধুর সাথে এরকম অন্তরঙ্গ মুহূর্তের ছবি, এটা মানা যায়না। এছাড়া তার পোশাক নিয়েও চলছে জলঘোলা।

Related Articles

Back to top button