খবরবিনোদন

বলিউডের শোকের ছায়া! স্বামীহারা হলেন মন্দিরাবেদী, বাঁচানোর সময় টুকুও পেলেন না অভিনেত্রী

স্বামীহারা হলেন অভিনেত্রী মন্দিরা বেদী (Mandira Bedi)। আজ সকালেই স্বামী রাজ কৌশল (Raj Kaushal) চিরদিনের মত ছেড়ে চলে গেলেন অভিনেত্রীকে। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই বলিউডে নেমে এসেছে শোকের ছায়া। মাত্র ৪৯ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন রাজ কৌশল। রাজ কৌশল শুধুমাত্র মন্দিরা বেদীর স্বামী হিসাবে নয় বরং  একজন পরিচালক তথা প্রযোজক হিসাবেও বেশ পরিচিত ছিলেন।

বলিউডে ‘প্যায়ার মে কভি কভি’, ‘শাদি কা লাড্ডু’ ছবিগুলি পরিচালনা করেছিলেন রাজ কৌশল। এছাড়াও বহু বিজ্ঞাপনের কাজ করেছেন রাজ যেগুলি বেশ জনপ্রিয়। আজ সকালেই নিজের বাড়িতে  হটাৎই অসুস্থ হয়ে পড়েন  তিনি। এরপরে হাসপাতালে নিয়ে যাবার আগেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। হার্ট অ্যাটাকের কারণে মৃত্যু হয়েছে তাঁর।

Mandira Bedi husband died

যেমনটা জানা যাচ্ছে গত রবিবারেও ঠিক ছিলেন রাজ। বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন। পার্টিতে উপস্থিত হয়েছিলেন নেহা ধুপিয়া, নগদ বেদী থেকে শুরু করে বলিউডের একাধিক তারকারা। এরপরেই হটাৎ আজ তার প্রয়াণের খবর শুনে শোকস্তব্ধ হয়ে গিয়েছে বলিপাড়া।

প্রসঙ্গত, রাজ কৌশলের স্ত্রী মন্দিরা বেদী হলেন বলিউডে অভিনেত্রী যার সাথে পরিচালক ১৯৯৯ সালে বিয়ে করেছিলেন। অভিনেত্রী হবার পাশাপাশিফ্যাশন ডিজাইনার ও টেলিভিশন উপস্থাপিকা হিসাবেও বেশ পরিচিত। তাদের একটি সন্তানও রয়েছে যার নাম বীর। এমনকি কিছুদিন আগেই আরো একটি কন্যা সন্তান দত্তক নিয়েছিলেন মন্দিরা-রাজ।

কিন্তু হটাৎই কেমন যেন এলোমেলো হয়ে গেল মন্দিরার পরিবার। সূত্রমতে ভোর সাড়ে চারটে নাগান মারা গিয়েছেন রাজ। যে কারণে বাড়িতে থাকলেও হাসপাতালে নিয়ে গিয়ে তার চিকিৎসা করানোর সুযোগটুকু পাননি মন্দিরা বা তার পরিবারের লোকজন।

Related Articles

Back to top button