খবরবিনোদনসিনেমা

স্বামীর মৃত্যুশোক কাটিয়ে আবার পুরোনো ছন্দে ফেরা, কাজে ফিরে বিশেষ বার্তা দিলেন মন্দিরা

বলিউডের অভিনেত্রী মন্দিরা বেদি (Mandira Bedi)। কিছুদিন আগেই স্বামী রাজ কৌশলকে (Raj Kaushal) হারিয়েছেন অভিনেত্রী। স্বামীকে হারিয়ে মনের ক্ষত প্রকাশ করার ভাষাও হারিয়ে ফেলেছিলেন মন্দিরা। মন্দিরাকে যাঁরা কাছ থেকে চেনেন , তাঁদের কথায়, মন্দিরা নাকি মানসিক ভাবে অত্যন্ত দৃঢ়চেতা। তাই রাজকে হারানোর মনের মধ্যে দগদগে মৃত্যু শোক নিয়েই দুই সন্তান বীর এবং তারাকে নিয়ে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করে চলেছেন তিনি।

বরাবরই বাঁধাধরা ছক ভাঙায় বিশ্বাসী মন্দিরা।স্বামীর মৃত্যুর পরেও নিজেকে শক্ত হাতে সামলেছিলেন অভিনেত্রী।পিতৃতন্ত্রের বেড়াজাল ভেঙে স্বামীর মৃতদেহ নিজের কাঁধে তুলে নিয়েছিলেন মন্দিরা।নিজের হাতে করেছিলেন স্বামীর মুখাগ্নিও। আর এভাবেই গোটা দেশ ফের একবার দেখেছিল এক অন্য মন্দিরা কে। রাজের অবর্তমানে এখন গোটা পরিবারের দায়িত্ব তাঁর কাঁধে। তাই জোর করে হলেও নিজের মনকে শক্ত রেখেছেন অভিনেত্রী।

Mandira Bedi remembers husband

তবে স্বামীর মৃত্যুর পর বিবাহবার্ষিকীর দিনে নিজেকে আর সামলাতে পারেনমনি অভিনেত্রী। রাজকে মনে করে কেঁদেই ফেলেছেন। সাথে সোশ্যাল মিডিয়াতে রাজকে নিয়েই হৃদয়স্পর্শী বার্তা শেয়ার করেছিলেন। যা অনুরাগীরা দেখে সমবেদনা জানিয়েছিল। এরপর প্রথমবার স্বামীকে ছাড়াই মেয়ের জন্মদিন পালন করেছেন অভিনেত্রী। কাছের মানুষ চলে গেলেও সময় যে থেমে থাকে না, মন্দিরার ক্ষেত্রেও ব্যাপারটা একই।

মন্দিরা বেদি Mandira Bedi

এবার নিজেকে সামলে কাজে ফিরছেন অভিনেত্রী মন্দিরা বেদি। সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করে জানালেন সেই কথা। এদিন নিজের একটি ছবি শেয়ার করে মন্দিরা ক্যাপশনে লেখেন, ‘কাজে ফিরতে পেরে ভালো লাগছে। সত্যিই ধোনি সকলে আমার জন্য যে ভালোবাসা আর আশীর্বাদ দিয়েছেন তার জন্য। আর সুস্থ স্বাভাবিক ও বেঁচে থাকার জন্যও ধন্যাবাদ’।

মন্দিরা বেদি Mandira Bedi

অভিনেত্রীর এই পোস্ট ইতিমধ্যেই প্রায় লক্ষাধিক মানুষের চোখে পড়ে গিয়েছে। এমনকি প্রিয় বান্ধবীর মধ্যে অন্যতম মৌনী রায়ও ছবিতে নিজের মতামত জানিয়েছেন। মৌনী রায়ের সাথেই প্রথম লকডাউনের পরে ছুটি কাটাতে গিয়েছিলেন মন্দিরা। তবে একটি মাত্র নয় আরো একটি ছবি শেয়ার করেছেন মন্দিরা যেখানে ক্যামেরার স্ক্রিনে দেখা যাচ্ছে তাকে।

Related Articles

Back to top button