গসিপবিনোদন

২৬ বছর পর পর্দায় ফিরছেন ‘রাম তেরি গঙ্গা মাইলি’র মন্দাকিনী! পুরোনো সেই সুন্দরীর বর্তমান চেহারা দেখে নিন

বলিউডে পা দিয়েই বদলে গেছে ভাগ্য, রাতারাতি হয়ে উঠেছেন রুপোলি পর্দার স্টার! স্বপ্ন মনে হলেও এমনটাই বাস্তবে ঘটেছে অনেক অভিনেতা-অভিনেত্রীর জীবনেই। যদিও তাঁদের অনেকেই হারিয়ে গেছেন অজান্তেই, কিন্তু এঁদের মধ্যে মন্দাকিনী ছিলেন ব্যতিক্রমী। মন্দাকিনী অভিনীত একটি সিনেমা একসময়ে ইতিহাস রচনা করেছিল। নিশ্চই নামটা আর আলাদা করে বলে দিতে হবেনা? কথা হচ্ছে, রাজ কাপুরের প্রযোজনায় তৈরি ‘রাম তৈরি গঙ্গা মাইলি’ ছবি নিয়ে।

ছবিতে সেই সময় অভিনয় করে যুবকদের চোখের ঘুম কেড়ে নিয়েছিলেন ইয়াসমিন জোসেফ। বক্সঅফিসে তুমুল সাড়া ফেলে দেওয়া সিনেমায় সাহসী অভিনয়ের কারণেই ফ্যানবেস তৈরি হয় ইয়াসমিনের। নিশ্চই ভাবছেন ইয়াসমিনটা আবার কে? এই ছবিতে তো অভিনয় করেছিলেন মন্দাকিনী।

অনেকেই হয়ত জানেন না, মন্দাকিনীর আসল নাম ইয়াসমিনই৷ বলিউডে নিজের পরিচিতি তৈরি করতেই তখন তিনি নিজের নাম বদলে রেখেছিলেন মন্দাকিনী৷ তারপর হঠাৎ করেই কার্যত পর্দা থেকে এক প্রকার উবেই গিয়েছিলেন অভিনেত্রী। এরপর হঠাৎ ‘মোস্ট ওয়ান্টেড’ দাউদের সঙ্গে নাম জড়িয়ে মন্দিকিনীকে নিয়ে শুরু হয় হাজার গুঞ্জন। যদিও সেসব গুঞ্জন অনেক দিন আগেই ধামাচাপা পড়ে গিয়েছে।

এবার এই অভিনেত্রীই প্রায় ২৬ বছর পর ফিরছেন রূপোলি পর্দায়। সাথে উপরি পাওয়া তার ছেলে রব্বিল কাপুর ( Rabbil Kapoor )। জানা যাচ্ছে, কোনোও সিনেমা বা সিরিজ নয় একটি মিউজিক ভিডিওর মধ্যে দিয়েই ছেলেকে লঞ্চ করবেন অভিনেত্রী।

বলিউড খবর অনুযায়ী, ‘মা ও মা’ নামের একটি মিউজিক ভিডিওতে দেখা যাবে মন্দাকিনী ( Mandakini ) ও তাঁর ছেলে রব্বিল কাপুরকে। ১৯৯৬ সালের পর আর কোনও সিনেমা বা ধারাবাহিকে দেখা যায়নি মন্দাকিনীকে। এখনও তাকে এক ঝলক দেখবার জন্য দর্শকেতা উদগ্রীব।

Related Articles

Back to top button