খবরগসিপবিনোদনসিনেমা

শুরুতেই দু নম্বরির পাল্লায় পরে বন্ধ শুটিং, প্রথম পরিচালনার অভিজ্ঞতা শেয়ার খেলেন মানসী সিনহা

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে (Bengali Film Industry) বেশকিছু অভিনেতা-অভিনেত্রী রয়েছেন যারা প্রতিবারই দুর্দান্ত অভিনয় এর সাথে দর্শকদের মন জিতে নিয়েছেন। অভিনেত্রী মানসী সিনহা (Manasi Sinha) হলেন এমনই একজন। একাধিক সিরিয়াল থেকে সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে এবার অভিনয়ের কাজের পাশাপাশি পরিচালনা শুরু করেছেন অভিনেত্রী। অবশ্য এর আগে দাদাগিরিতে এসে জানিয়েছিলেন নিজের পরিচালনার কাজের কথা।

বর্তমানে ‘এই পথ যদি না শেষ হয়’ (ei path jodi na sesh hoi) সিরিয়ালে ছোট ঠাম্মির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী। কিন্তু বিগত কিছু পর্বে তাকে দেখা যায়নি। কারণ ‘এটা আমাদের গল্প’ (Eta Amader Golpo) ছবির পরিচালনায় ব্যস্ত রয়েছেন তিনি। কিন্তু মুশকিল হল প্রথমবার পরিচালনার কাজ করতে গিয়েই প্রতারণার সম্মুখীন  হয়েছেন অভিনেত্রী। সম্প্রতি সেই অভিজ্ঞতা শেয়ার করে নিলেন সংবাদ মাধ্যমের সাথে।

সম্প্রতি এক সাক্ষৎকারে নিজের সাথে হওয়া প্রতারণার ঘটনা শেয়ার করেছেন তিনি। মানসী জানান, প্রথমবারেই এমন অভিজ্ঞতা সত্যিই ভয়ংকর একটা ব্যাপার। প্রযোজকের সাথেও টাকা নিয়ে সমস্যার জেরে শুটিং বন্ধ হওয়ার জোগাড় হয়। এরপর ধাগা প্রোডাকশন এর দৌলতে সমস্যার সমাধান হয় অআবার চালু হয় শুটিংয়ের কাজ।

এদিক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, লকডাউনের আগেই ছবির কাজ শেষ হওয়ার কথা ছিল। কিন্তু এখনও পর্যন্ত শুটিংটাই শেষ করা হল না। প্রযোজকের টাকার সমস্যার কারণে সবটাই থমকে গিয়েছিল। তবে এবার আবারও চালু হয়েছে শুটিং। আশা করা হচ্ছে খুব শীঘ্রই ঠিকঠাক ভাবে শুটিংয়ের কাজ সম্পন্ন করা যাবে।

প্রসঙ্গত, নতুন এই ছবিতে দুই বয়স্ক মানুষের প্রেম কাহিনীকে তুলে ধরা হবে। মুখ্য চরিত্রের বয়স হবে পঞ্চাশোর্দ্ধ, এই চরিত্রে অভিনয় করবেন অপরাজিতা আঢ্য। তবে শুরুতে এই চরিত্রে অভিনয়ের জন্য রাজি ছিলেন না অভিনেত্রী। এরপর মানসী সিনহা নিজেই কথা বলে তাকে এই চরিত্রের জন্য রাজি করান।

জানা যাচ্ছে অপরাজিতা আঢ্য ছাড়াও শাশ্বত চট্টোপাধ্যায়, খরাজ মুখার্জী সোগান সেনের মত তারকাদের দেখা যাবে এই ছবিতে। এই ছবিতে পরিচালনার কাজ করলেও এটাই কিন্তু মানসীর প্রথম পরিচালনা নয়। এর আগে হিন্দি ছবি ‘গিরগিটি’ আর ‘ধাগা’ এর জন্য পরিচালনার কাজ করেছিলেন তিনি।

Related Articles

Back to top button