বিনোদনসিরিয়াল

পর্দায় ফিরছেন মানসী, রঞ্জা-মল্লারের মাঝে ত্রিকোণ প্রেম? রইল পিলু সিরিয়ালের সম্ভাব্য ট্র্যাক

বাঙালি দর্শকদের বিনোদনের জন্য টেলিভিশনের পর্দায় একাধিক সিরিয়াল সম্প্রসারিত হয়। তবে কিছু সিরিয়ালের জনপ্রিয়তা একটি বেশিই থাকে, যেমন জি বাংলার (Zee Bangla) পিলু (Pilu) সিরিয়াল কিন্তু বেশ জনপ্রিয়। মূল বিষয় প্রেমকাহিনী হলেও একটি টুইস্ট রয়েছে, সংগীতের জগতের সাথে যুক্ত একটি পরিবারের কাহিনী তুলে ধরে হয়েছে। অবশ্য এই সিরিয়ালেও কুচুটে ভিলেনের অভাব হয়নি।

শুরুতে পিলু আর আহিরের কাহিনী দেখানো হলেও বর্তমানে ধারাবাহিকের ট্র্যাক অনেকটাই পাল্টে গিয়েছে। মূল চরিত্রদের বদলে এখন রঞ্জা ও মল্লার (Ranja & Mallar) বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। এমনকি দর্শকদের কাছে তাদের জন্যপ্রিয়তাও অনেকটাই বেশি। তবে রঞ্জা-মল্লারের মাঝে এবার আসছে নতুন শত্রু বিন্দি। বোঝাই যাচ্ছে আবারও নতুন দিকে মোড় নিতে চলেছে দুজনের সম্পর্ক।

Pilu ronja

সিরিয়ালে একপ্রকার ঠকিয়ে আহিরের বাড়ি সুরমণ্ডল দখল করে নিয়েছে মল্লার। এরপর রঞ্জাকে বিয়েও করেছে। কিন্তু ধীরে ধীরে স্ত্রীর সাথে সম্পর্কের টানাপোড়েন সামনে আসছে। আর এমন একটা সময়েই প্রবেশ হচ্ছে খলনায়িকা বিন্দির। রঞ্জা ও মল্লারের সুখের সংসার তছনছ করতেই যে বিন্দির প্রবেশ হবে সেটা আর বোঝাই বাকি নেই। তবে অনেকেরই প্রশ্ন বিন্দি চরিত্রে দেখা যাবে কাকে? চেনা কোনো খলনায়িকা নাকি নতুন মুখ? এবার এই সমস্ত প্রশ্নেরই উত্তর মিলল সিরিয়ালের নতুন প্রোমো ভিডিওতে।

সম্প্রতি পিলু সিরিয়ালের নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী মানসী সেনগুপ্তকে (Manasi Sengupta) দেখা যাবে বিন্দি চরিত্রে। বিন্দি হটাৎ করেই উড়ে এসে জুড়ে বসেছে সুরমণ্ডলে। শুধু তাই নয়, নিজেকে সোজা মল্লারের স্ত্রী বলে দাবি জানিয়েছে বিন্দি। স্বাভাবিকভাবেই এমন একটা অভিযোগ আসায় প্রতিবাদে ফুঁসে উঠেছে মল্লার। কিন্তু নিজেকে মল্লারের স্ত্রী প্রমাণ করতে বিয়ের ছবি প্রমাণ হিসাবে তুলে ধরেছে সে। অর্থাৎ আগামী দিনে যে উত্তেজনার পারদ আরও চড়তে চলেছে সেটা বোঝাই যাচ্ছে।

Manosi Sengupta coming in Pilu serial

তবে সত্যিই খালনায়িকা নাকি ত্রিকোণ প্রেমের গল্প যাবে? এই প্রশ্নের উত্তর আগামী দিনে সিরিয়াল দেখলেই বোঝা যাবে। আপাতত এটা বলা যায় যে হিন্দি ইন্ডাস্ট্রি থেকে বেরিয়ে পিলু সিরিয়ালের হাত ধরেই আবারও বাংলা সিরিয়ালে কামব্যাক করছেন মানসী সেনগুপ্ত। তাই দশকেরও বেশ উত্তেজিত অভিনেত্রীকে আবারও পর্দায় ফিরতে দেখে।

প্রসঙ্গত, এর আগে উমা সিরিয়ালে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে তারপর মুম্বাইতে চলে যান তিনি। সেখানে হিন্দি সিরিয়ালের কাজ করেছেন বেশ কিছুদিন। এবার কলকাতায় ফিরেই আবারও বাংলা সিরিয়ালে দেখা যাবে তাকে। তাই অভিনেত্রী নিজেও বেশ খুশি।

Related Articles

Back to top button