বিনোদনভিডিওসিনেমাসিরিয়াল

স্বাধীনতা দিবসে পরাধীনতার এক বছর পূর্তি!অভিমন্যুকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা মানালির

করোনা আবহে গতবছর আজকের দিনেই অর্থাৎ ১৫ আগস্ট পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের (Abhimanyu Mukherjee) সাথে আইনি বিবাহ সেরেছিলেন অভিনেত্রী মানালি মনীষা দে (Manali Manisha Dey)। হাতে গোনা পরিবারের কয়েকজন সদস্য এবং কাছের কয়েকজন বন্ধু নিয়ে একেবারে ঘরোয়া পদ্ধতিতে হঠাৎ করেই রেজিস্ট্রি ম্যারেজ করেছিলেন তাঁরা। তাই আইনি মতে আজ তাঁদের একসাথে পথ চলার এক বছর পূর্ণতা পেল।

তাই আজ বিবাহবার্ষিকী (Anniversary) উপলক্ষে নিজেদের বিভিন্ন মুহূর্তের ছবির কোলাজ দিয়ে একটি ভিডিয়ো বানিয়েছেন মানালি। সোশ্যাল মিডিয়ার পাতায় সেই ভিডিও শেয়ার করে অভিমন্যুকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন মানালি। এই ভিডিওটির ক্যাপশনে বিশেষ বার্তা দিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘স্বাধীনতা দিবসে তোমার পরাধীনতার এক বছর পূর্তি। হ্যাপি অ্যানিভার্সারি।’

Manali Dey abhimunya

মানালির এই পোস্টের কমেন্ট সেকশনে উপচে পড়েছে শুভেচ্ছা বার্তা। এই দম্পতির অসংখ্য অনুরাগী থেকে শুরু করে তাঁদের ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধব, আত্মীয় স্বজন সকলেই শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের। উল্লেখ্য গতবছর লকডাউনের মধ্যে আজকের দিনে রেজিস্ট্রি করার একমাস পরেই অর্থাৎ ২১ সেপ্টেম্বর ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়েই সিঁদুর পরিয়ে, গলায় মালা পরিয়ে বিয়ে করেছিলেন এই জুটি।

জানা যায় শুরুতে তাঁদের সম্পর্কটা হাই–হ্যালো অবধি থাকলেও পরবর্তীতে রাজ চক্রবর্তীর প্রোডাকশনে ‘নিমকি ফুলকি’ ছবিতে কাজের সুবাদে সম্পর্ক এগোয় তাঁদের। প্রসঙ্গত অভিমন্যুর পরিচালনায় ‘নিমকি ফুলকি’র দুটো পার্টে অভিনয় করেছেন মানালি। সেখান থেকেই তাঁদের প্রেমের শুরু। এছাড়া বড়পর্দার জন্য ‘লকডাউন’ নামের একটি ছবিতে অভিমন্যু পরিচালনায় কাজ করেছেন মানালি। বর্তমানে স্টার জলসায় প্রযোজক-চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ের ‘ধুলোকণা’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন মানালি।

মানালি এবং অভিমন্যু দুজনেরই আগের সম্পর্কে দাম্পত্য বিচ্ছেদের অভিজ্ঞতা হয়েছে। এর আগে ২০১২ সালে গায়ক সপ্তকের সঙ্গে বিয়ে হয়েছিল মানালির। আর অভিনেত্রী অনিন্দিতা বোসের সঙ্গে বিয়ে হয়েছিল অভিমন্যুর। তাই প্রথমবার বিবাহ বিচ্ছেদের পর মানালি অভিমন্যু দুজনেই নিজেদের সম্পর্ক নিয়ে তাড়াহুড়ো করেননি। অতীত ভুলে এখন চুটিয়ে সংসার করছেন তাঁরা। তাঁরা দুজনেই মনে করেন, ‘সম্পর্ক রাখার একমাত্র দাওয়াই বন্ধুত্ব।’

Related Articles

Back to top button