গানবিনোদনসিনেমাসিরিয়াল

অভিনয় ছেড়ে এবার নাচে মন মানালির! কুমার শানুর গানে, সোনু নিগমের সাথে মঞ্চ মাতালেন নায়িকা

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মানালি দে (Manali Dey)। বর্তমানে তিনি স্টার জলসার ধূলোকণা (Dhulokona) সিরিয়ালে ফুলঝুড়ির চরিত্রে অভিনয় করছেন। উল্লেখ্য লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Ganguly) হাত ধরে দীর্ঘদিন পর টিভির পর্দায় কামব্যাক করেছেন অভিনেত্রী।

আর এই সিরিয়ালের নায়িকা হওয়ার সুবাদেই সম্প্রতি তিনি স্টার জলসার জনপ্রিয় গানের রিয়ালিটি শো সুপার সিঙ্গারের মঞ্চে অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন। উল্লেখ্য গানের এই অনুষ্ঠানে বিচারকের দায়িত্বে রয়েছে সোনু নিগম এবং কুমার শানু। ওই শো-এ অতিথি হিসেবে গিয়ে রীতিমতো ‘ফ্যান গার্ল মোমেন্ট’ তৈরি হয় মানালির।

Manali Dey Smile

একদিকে জনপ্রিয় হিন্দি গান ‘নজর কে সামনে, জিগর কে পাস’ গাইছেন কুমার শানু। আর অন্যদিকে সেই গানে মানালির সঙ্গে নাচের তালে পা মেলাচ্ছেন স্বয়ং সোনু নিগম। এমন বিশেষ মুহুর্ত উপহার হিসাবে পেয়ে রীতিমতো আবেগে আপ্লুত মানালি। ইতিমধ্যেই সোশ্যাল এই বিশেষ মুহুর্তের ছবি শেয়ার করেছেন মানালি নিজেই।


সঙ্গীত জগতের এই দুই কিংবদন্তি শিল্পীর সঙ্গে মঞ্চ শেয়ার করতে পেরে আপ্লুত অভিনেত্রী। তাই সোশ্যাল মিডিয়ায় সেই বিশেষ মুহুর্তের ছবি শেয়ার করে মানালি লিখেছেন ‘কুমার শানু গাইছেন, আর সোনু নিগমের সঙ্গে নাচ আমার মুড ভাল করে দিল। সুপার সিঙ্গার সিজন ৩-এর এই এপিসোড একেবারেই মিস করবেন না।’


উল্লেখ্য সুপার সিঙ্গারের মঞ্চে অতিথি হিসেবে উপস্থিত হয়ে এই দুই শিল্পীর সঙ্গে ছবি তোলার সুযোগ পেয়ে আপ্লুত মানালি। মানালির শেয়ার করা ওই ছবি দেখার পর থেকেই টেলিভিশনের পর্দায় এই জমজমাট পর্ব দেখতে মুখিয়ে রয়েছেন দর্শকরা।

Related Articles

Back to top button