যখন মা হারা হই পাশে ছিলেন দিদি, এবার আমার পালা! মমতা ব্যানার্জির উদ্দেশ্যে বার্তা মানালির


বেজে গেছে ২০২১ এর বিধানসভা ভোটের দামামা। আর এর জেরেই কার্যত উত্তাল রাজ্য রাজনীতি থেকে বিনোদন জগত। সম্প্রতি তৃণমূলে যোগ দিয়েছেন টলিপাড়ার একঝাঁক তারকা। সায়নী ঘোষ, জুন মালিয়া, রাজ চক্রবর্তী, সুদেষ্ণা রায়েদের সঙ্গে জোড়াফুলের পতাকা হাতে তুলে নিয়েছেন টলিউডের মিষ্টি নায়িকা মানালি দে-ও। স্বভাবতই রাজনীতিতে পা রাখতেই অভিনেত্রীকে নিয়ে শুরু হয়েছে তুমুল চর্চা।

মানালির কথায় রাজনীতির ময়দানে পা রাখতেই বহু প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে তাকে। অনেকেই জিজ্ঞেস করেছেন কী পাওয়ার আশায় তারকারা রাজনীতিতে যোগ দিচ্ছেন। মানালি সাফ জানান, কেবল তৃণমূল নয় দিদির সঙ্গে থাকতে চান মানালি। কারণ অভিনেত্রী জানান, “যখন মা মারা যান আমাদের পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। শুধু তাইই নয় যখনই আমার জীবনে খারাপ সময় এসেছে দিদি ছিলেন, আর সেই জায়গা থেকেই আমি এবার দিদির পাশে দাঁড়াতে চাই। ”

Manali Dey abhimunya

তাই মানালির বক্তব্য দিদিও যেখানে থাকবেন, মানালিও সেখানেই থাকবেন। বললেন ‘‘যা-ই হয়ে যাক, আমি দিদির সঙ্গ ছাড়ব না। ২০১১ সাল থেকে তাঁকে ভালবেসেছি, ভরসা করেছি। আজও তাই। আগামী দিনেও তাঁর পাশেই থাকব।’’ এছাড়াও মানালির দাবি তিনি সুস্থ বাংলা চান। ভালোভাবে বাঁচতে চান। আর বিজেপি প্রসঙ্গে কোনোও মন্তব্যই করতে চাননি অভিনেত্রী।


Like it? Share with your friends!

670
670 points