বিনোদনসিনেমা

মা হতে চলেছেন মানালি দে! অভিনেত্রীর বেবিবম্পের ছবি প্রকাশ্যে আসতেই জল্পনা শুরু

ছোটপর্দায় জনপ্রিয় চরিত্র ‘মৌরী’র কথা আশা করি সকলেরই মনে আছে। ‘বউ কথা কও’ ধারাবাহিকের এই চরিত্রে অভিনয় করেছিলেন টলিপাড়ার মিষ্টি অভিনেত্রী মানালি দে (Manali Dey)। লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন এই ধারাবাহিক ‘ধুলোকণা’ তে সম্প্রতি প্রধান চরিত্রে দেখা যাচ্ছে মানালিকে।

গত বছর শুভ পঞ্চমীর দিন স্ত্রী মানালিকে শাঁখ বাজিয়ে বধূবরণ করে ঘরে তোলেন পরিচালক অভিমন্যু। তার ঠিক একমাস আগেই অভিমন্যুর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন টলিপাড়ার ‘মৌরী’ মানালি দে। গত ২২ শে সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসেন মানালি। করোনা আবহে চাকচিক্যহীন, ছিমছাম ভাবেই একদম ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে সিঁদুর দান, মালাবদল সম্পন্ন হয় এই দম্পতির। শোনা যাচ্ছে মা হতে চলেছেন অভিনেত্রী। তবে একবছরের মধ্যেই কি তবে সুখবর দিচ্ছেন মানালি?

সম্প্রতি মানালির একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় আর তাই নিয়েই চলছে তুমুল জলঘোলা। যেখানে দেখা যাচ্ছে মানালির চোখে মুখে ক্লান্তির ছাপ অথচ তিনি আগলে রেখেছেন নিজের বেবিবাম্প। আসলে রিয়েল লাইফে না হলেও রিল লাইফে মানালির স্বামী অভিমন্যুর পরিচালনাতেই প্রথমবার একজন সন্তান সম্ভবা মহিলার অভিনয় করতে চলেছেন ‘গোত্র’ খ্যাত অভিনেত্রী।

Manali Dey abhimunya

ছবির নাম লকডাউন। এই ছবিতে ফুটে উঠবে লকডাউন চলাকালীন নানান রকম সম্পর্কের ওঠাপড়ার কাহিনি। এই ফিল্মে মানালির চরিত্রের নাম অনুরাধা। ছবিতে অনুরাধা যথেষ্ট পরিণত, তার বিপরীতে দেখা যাবে অভিনেতা ওম সাহানিকে। এছাড়াও এই ছবিতে দেখা মিলবে টলিউডের একঝাঁক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের। যেমন সোহম, শ্রাবন্তী, আদৃত, রাজনন্দিনী প্রমুখদের।

মানালি জানান, যেকোনো মেয়ের কাছেই তার প্রসবকাল ভীষণ গুরুত্বপূর্ণ একটা সময়। এই চরিত্রে অভিনয় করার জন্য তাকে প্রস্তুত করে তুলেছেন অভিমন‍্যু। ইতিমধ্যেই মানালি রপ্ত করে ফেলেছেন অন্তঃসত্ত্বা কালে হাঁটা-চলা, শোয়া, বসার কায়দা। জানা যাচ্ছে, কোটি মাসেই মুক্তি পেতে চলেছে এই মানালির ছবি।

Related Articles

Back to top button