সত্যিই ধন্য মানুষ! শেষমেশ ATM থেকে স্যানিটাইজার চুরি করে পালানোর সিসিটিভি ভিডিও ভাইরাল


দেশে করোনার দ্বিতীয় ঢেউ (Corona Second Wave) এসেছে। চারিদিক থেকে রোজ লক্ষ লক্ষ মানুষের করোনা আক্রান্ত হবার খবর মিলছে। তবে প্রথমবারের থেকেই ভয়ঙ্কর রূপ নিয়ে ফিরে এসেছে করোনা। তীব্র শ্বাসকষ্ট শুরু হচ্ছে, যার জেরে অক্সিজেনের চাহিদা বেড়ে গিয়েছে কয়েকগুণ। অথচ অক্সিজেনের হাহাকার পরে গিয়েছে দেশে।

এমনিতেই বর্তমানে সকলেই প্রায় সোশ্যাল মিডিয়াতে অভ্যস্ত। নিজেদের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নেন সকলে। তেমনি নিজেদের প্রয়োজনে কেউ হাসপাতালে ফাঁকা বেড তো কেউ অক্সিজেন সিলিন্ডারের জন্য সাহায্য চাইছেন। কিন্তু এমন পরিস্থিতিতেও কিছু ভিডিও ভাইরাল হয়ে পড়ছে সোশ্যাল মিডিয়াতে।

ভাইরাল এই ভিডিওটি কখনো মন ভালো করে দেবার মত কিছু খবর তো কখনো হাস্যকর কিছু ভিডিও সামনে আসছে। সম্প্রতি এমনই একটি ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে  দেখা যাচ্ছে এক ব্যক্তি ATM এ ঢুকেছেন টাকা তোলার জন্য। আর টাকা তোলার পরে এটিএম থেকে বেরোবার আগে এটিএমে রাখা স্যানিটাইজার বোতলটি চুরি করে নিজের ব্যাগে ভরে নিয়ে চলে গেলেন তিনি।

এটিএমের এই সিসিটিভি ফুটেজটি উদ্ধার করা হয়েছে। সেই রেকোর্ডিংটি শেয়ার করেছেন দীপাংশু কবরা নামের একজন আইপিএস অফিসার। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, দেশে লক্ষ লক্ষ এটিএম রয়েছে। যদি এভাবেই স্যানিটাইজার চুরি হয় তাহলে ২০০-৩০০ টাকা দামের স্যানিটাইজার জন্য খাঁচা বানাতে কোটি কোটি টাকা খরচ হবে। সত্যি মানুষ শোধরাবে না।