ভাইরালভিডিও

দুঃসাহসী কান্ড! চলন্ত ট্রেনের মুখ থেকে প্রাণ বাঁচালো অসহায় কুকুরের, তুমুল ভাইরাল ভিডিও

আজকাল ছোট থেকে বড় সকলেই সোশ্যাল মিডিয়াতে ব্যস্ত হয়ে রয়েছে। আসলে বন্ধুদের সাথে কথা থেকে নানা মজার ছবি ও ভিডিও দেখতে বেশ ভালোই লাগে সকলের। আর সোশ্যাল মিডিয়াতে রোজ হাজারো ভাইরাল ভিডিওতে (Viral Video) কত কিছুই না দেখার থাকে। অদ্ভুত কান্ড কারখানা থেকে মন ভালো করে দেবার মত ভিডিও সবই মেলে এখানে। পৃথিবীতে যে ভাল মানুষের সংখ্যা একেবারেই কমে যায়নি সেটাও জানা যায় কিছু ভাইরাল ভিডিও থেকে।

ভাইরাল ভিডিওগুলির মধ্যে হাসি মজার থেকে শুরু করে ভয়ংকর এমনকি অদ্ভুত বহু জিনিস দেখতে পাওয়া যায়। আজকাল তো আবার অনেকেই নিজেদের সুপ্ত প্রতিভা সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করেন। মানুষ থেকে শুরু করে পশুপাখির সব কিছুই দেখা যায় এই ভিডিওগুলিতে। আবার কিছু ভিডিওতে দেখা যায় অবলা পশুদের পরম স্নেহে যত্ন করছে কেউ তো কিছু পশুদের মৃত্যুর মুখ থেকে আবার জীবন ফিরিয়ে দিচ্ছে।

Dog Stuck in Train Line

সম্পত্তি একটি মন ভালো করে দেবার মত ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে এক ব্যক্তি নিজের পরোয়া না করে একটি কুকুরের প্রাণ বাঁচিয়েছেন। ভিডিওতে দেখা যাচ্ছে ট্রেন লাইনে আটকা পরে গিয়েছে একটি কুকুর। তারপরেই দেখা যায় লাইনে আসছে একটি দুরন্ত গতির ট্রেন। তবে কুকুরটিকে বাঁচাতে পড়ি কি মরি করে ছুটে ট্রেন আসার কয়েক সেকেন্ড আগে কুকুরটিকে সরিয়ে ফেলেন ওই ব্যক্তি।

দুঃসাহসিক ভাবে নিজের প্রাণ বাজি রেখে ওই ব্যক্তি প্রাণ বাঁচান কুকুটির। গোটা ঘটনাটা ওই ব্যক্তিরই চেনা কেউ ভিডিও রেকর্ডিং করেছে ব্রিজের ওপর থেকে। যেটা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন তিনি। ভিডিওটি পুরোটা দেখলেই বুঝতে পারবেন। কুকুরটিকে বাঁচাতে গিয়ে কিভাবে কয়েক সেকেন্ডের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন ওই ব্যক্তি। সামান্য এদিক ওদিক হলেই হয়ে যেতে পারতো দুর্ঘটনা।

এমন এক দুঃসাহসী কাণ্ড করে প্রাণ বাঁচানোর ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ১২ লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। আর ভিডিও দেখে যে ব্যক্তি কুকুরটির প্রাণ বাঁচিয়েছেন তার প্রশংসা করেছেন। সত্যিই এই ভিডিওটি দেখে মনে হয় কিছু মানুষ এখনো রয়েছে যারা নিঃস্বার্থভাবে কারোর প্রাণ বাঁচানোর জন্য ঝাঁপিয়ে পড়তে পারেন।

Related Articles

Back to top button