ভাইরালভিডিও

কলিযুগের রজনীকান্ত! ভয়ংকর সাপকে লুঙ্গির ভেতর পুরে নিলেন ব্যক্তি, ব্যাপক ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া ভারী মজার জায়গা। মুহূর্তে বিশ্বের এক প্রান্তের খবর আরেক প্রান্তে পৌঁছে দেয় কয়েক সেকেন্ডেই। আর তার মধ্যেই একেকটা ভাইরাল ভিডিও (Viral Video) যেমন দেখে হাসতে হাসতে পেটে খিল ধরে যায়, তেমনই একেকটা অদ্ভুত ভিডিও দেখে চোখ কপালে ওঠার জোগাড় হয়। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে কার্যত অবাক নেটিজেনরা।

কথায় আছে মানুষ চাইলে করতে পারে না এমন কিছুই নেই। এর প্রমাণ অবশ্য বহুবারই মিলেছে। জলের মধ্যে আগুন জ্বালানো থেকে শুরু করে মঙ্গল গ্রহে অবতরণ সবই করে দেখিয়েছে মানুষ। কিন্তু কিছু মানুষ আছেন যারা নিজেদের অসামান্য প্রতিভা সোশ্যাল মিডিয়াতে তুলে ধরেন। আর তাদের সেই সমস্ত প্রতিভার ভিডিও মাঝে মধ্যেই ভাইরাল ভিডিও হিসাবে আমাদের চোখে পড়ে।

snake in lungi Viral Video

সম্প্রতি এক ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে এক দুঃসাহসিক কান্ড। লুঙ্গি পরেই বিষধর  সাপকে নিয়ে কেরামতি দেখতে ব্যস্ত এক ব্যক্তি। আর সাপ হাতে নিয়ে কেরামতি দেখতে দেখাতেই রাজনীকান্ত স্টাইলে লুঙ্গি ভাঁজ করে হটাৎই সাপটিকে লুঙ্গির ভেতরে পুরে দিলেন ওই ব্যক্তি।

লুঙ্গির ভেতরে সাপ পুরে দেবার এমন কীর্তি হয়তো বা এর আগে কেউ দেখেছেন। আই এমন একটি ভিডিও শেয়ার হতেই মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ২০ হাজারেরও বেশি দর্শক হয়ে গিয়েছে ভিডিওটিতে। তার পাশাপাশি বহু নেটিজেন কমেন্ট করেছেন ভিডিওটি দেখে। কেউ বলেছেন যে কলি যুগের রজনীকান্ত। তো কেউ আবার জিজ্ঞাসা করেছেন ওখানে ঢুকে যদি ছোবল মারে তাহলে কি হবে!

Related Articles

Back to top button