ট্রামের ভাড়া না থাকায় জানলা দিয়েই লাফ মেরে পালাল এক ব্যক্তি! অদ্ভুত ঘটনার ভিডিও ভাইরাল


স্মার্টফোনের যুগে ছোট থেকে বড় সকলেই সোশ্যাল মিডিয়াতে বুদ হয়ে রয়েছে। সময় পেলেই হাতে মোবাইল নিয়ে সোশ্যাল মিডিয়াতে উঁকি মেরে আসছে আট থেকে আশি। আসলে সোশ্যাল মিডিয়াতে আজকাল প্রচুর ভিডিও বা বলতে গেলে ভাইরাল ভিডিও (Viral Video) দেখতে পাওয়া যায়। যেগুলি দেখতে দেখতে কখন যে সময় চলে যায় তা বোঝাই যায় না। কখনো মজার তো কখনো অবাক করে দেবার মত এই সমস্ত ভিডিও দেখতে বেশ ভালো লাগে নেটিজেনদের।

ভাইরাল এই ভিডিও গুলিতে যেমন হাসির জিনিস দেখতে পাওয়া যায়। তেমনি দেখতে পাওয়া যায় অদ্ভুত সমস্ত কাণ্ডকারখানার ভিডিও। যা দেখার পর অবাক হয়ে যেতে হয়। এই যেমন ধরুন কোনো ব্যক্তি খালি গলাতেই নানান পশু পাখিদের আওয়াজ বের করতে পারেন। তো কোথাও হাতি রাস্তায় বাস দাঁড় করিয়ে খাবার চুরি করছে। এমন হাজারো ঘটনার উদাহরণ রয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Viral Video man jumps from trum

সম্প্রতি এক অদ্ভুত ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটি ভাড়া দেবে না বলে ট্রামের জানলা দিয়ে ঝাঁপ মারলেন এক ব্যক্তি। যারা প্রতহ্য যাত্রা করেন তাদের হয়তো কোনো একবার এই ধরণের দৃশ্য দেখার সৌভাগ্য হয়েছে। ট্রেনে বা বসে অনেক সময় টিকিট না কেটেই কিছু লোক সফর করেন। আর টিকিট চাইলেই লাফ মেরে নেমে পালিয়ে যান। যার ফলে মাঝে মধ্যেই দুর্ঘটনাও ঘটে যায়।

এই রকমই এক ঘটনা এই ভিডিওটিতে দেখা যাচ্ছে। যদিও ভিডিওটি ভারতের নয়। ভিডিওটি বিদেশের ট্রামে তোলা ভিডিও। দেখা যাচ্ছে টিকিট পরিদর্শককে দেখেই ট্রামের জানলা দিয়ে কোনোমতে বেরিয়ে লাফ মেরে ট্রাম থেকে নেমে পড়েন ওই ব্যক্তি। এই ঘটনা ক্যামেরাবন্দি করে শেয়ার করা হয়েছে ইন্টারনেটে। আর শেয়ার হবার পরেই ভিডিওটি বেশ ভাইরাল হয়ে পড়েছে।