হাত যাচ্ছে না পিঠে! JCB দিয়েই পিঠ চুলকে নিলেন বৃদ্ধ, নেটপাড়ায় হাসির রোল


ইন্টারনেটের ভিড়ে রোজ হাজারো ভিডিও ভাইরাল হচ্ছে। ভাইরাল হওয়া এই ভিডিও গুলোর মধ্যে মজার ভিডিও থাকে প্রচুর।  কখনো পশুপাখিদের কান্ডকারখানা তো কখনো কখনো মানুষের কান্ড কারখানা। এমন অনেক কাণ্ডই মানুষেরা করে যা সত্যিই হাস্যকর। কথায় আছে “মশা মারতে কামান দাগা” যার অর্থ হল  ছোট্ট একটা কাজের জন্য যদি কেউ বিশাল আয়োজন করে যেটা হয়তো সামান্য কিছু দিয়ে হয়ে যেত। এমনই এক করে তার ভিডিও বানিয়ে কেউ একজন শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

JCB এই নামটার সাথে লোকেদের কমবেশি পরিচয় আছে, রাস্তা ঘটে যা পরিমান খোঁড়াখুঁড়ি চলছে তাতে সব থেকে বেশি ব্যবহৃত এই  যন্ত্রটি। খোদাই এর কাজে ব্যবহৃত এই যন্ত্রটিকে আর কি কাজে ব্যবহার করা যেতে পারে? মাটি কাটা,লরি বোঝাই বাদে এই JCB দিয়ে পিঠ চুলকানোও যেতে পারে! হ্যাঁ ঠিকই দেখেছেন পিঠ চুলকানো। বিশ্বাস না হলে দেখুন এই ভিডিওটি যেখানে এক ব্যক্তি তার পিঠ চুলকানোর জন্য আস্ত একটি JCB ব্যবহার করছেন।

আব্দুল নস্কর নামক এক ব্যক্তি সোশ্যাল মিডিয়া মাধ্যম ফেসবুকে এটকি ভিডিও শেয়ার করেছেন, যেখানে এক বয়স্ক ব্যক্তি একটি আস্ত JCB ব্যবহার করে নিজের পিঠ চুলকাচ্ছেন। ভাবা যায়! সাধে বলে মানুষ চাইলে কি না পারে। ভিডিওটি সম্ভবত কোনো এক খনি অঞ্চলের। সেখানে ব্যক্তি প্রথমে নিজের পিঠ চুলকানোর চেষ্টা করতে থাকেন, তাতে বোধয় তার ঠিক পোষাচ্ছিল না। এরপরই তিনি JCB এর কাছে গিয়ে পিঠ নিচু করে দাঁড়িয়ে পড়েন। JCB এর চালক তখন সামনের ক্রেনের মত অংশটি দিয়ে ওই ব্যক্তির পিঠ চুলকে দিতে  শুরু করেন। কান্ড কারখানা দেখে আশেপাশের লোককে হাস্তে শোনা যাচ্ছে ভিডিওটিতে।

 

https://www.facebook.com/abdulnasar.in/videos/257727322285477

 

মানুষের এমন আজব কীর্তিকলাপ দেখে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। সাথে অনেকে এবার ইটা মারাত্মক বলেও  দাবি করেছেন। বলেছেন যে কোনো মুহূর্তে ঘটে যেতে পারে কোনো দুর্ঘটনা। তবে ভিডিওটি দেখে হেসে গড়াগড়ি খাওয়া লোকের সংখ্যাটাই বেশি।

বিগত ৩ দিন আগে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হয়েছিল। যা বর্তমানে বেশ ভাইরাল, ইতিমধ্যেই দর্শকের সংখ্যা ছাড়িয়েছে কয়েক হাজার। সাথে ২৫০০ এরও বেশি বার শেয়ার করা হয়েছে ভিডিওটি। আসলে JCB এর এরকম ব্যবহার দেখে স্তম্ভিত সকলেই।


Like it? Share with your friends!

614
614 points