হে ভগবান, একি দশা বরের! ক্ষতবিক্ষত অবস্থায় প্লাস্টার হাতে বারমুডা পরেই বিয়ের পিঁড়িতে বসল যুবক


বিয়ে, মানুষের জীবনে সাধারণত একবারই এই শুভক্ষণ আসে। অবশ্য বর্তমান যুগে প্রায়শই কানে আসে যে একাধিক বার বিয়ে করছেন অনেকেই। তবে সে একবার হোক বা একাধিকবার বিয়ে নিয়ে অনেকের মনেই অনেক আশা থাকে। যেমন সেদিন সুন্দর করে সেজে একেবারে সর্বশ্রেষ্ঠ রূপেই বিয়ের পিঁড়িতে বসব। কতশত লোকজন আসবে সেদিন আশীর্বাদ করবে নব দম্পতিকে।

কিন্তু যদি বিয়ের আগেই হয়ে যায় অ্যাকসিডেন্ট! তাহলে হয়তো বিয়ে তাই ভেস্তে যেতে পারে। অবশ্য বিয়ের ইচ্ছা যদি প্রবল হয়। বা বিয়ে আমায় করতেই হবে এমন ধারণা যদি থাকে তাহলে সমস্ত কিছুই সম্ভব। সম্প্রতি একটি খবর নেটমাধ্যমে বেশ ভাইরাল হয়ে পড়েছে। যা শুনলে আপনিও হয়তো বেশ খানিকটা অবাকই হয়ে যাবেন।

সম্প্রতি বিয়ে হয়েছে পূর্ব জাভার (East Java) সুপ্রাপ্ত (Suprapto) নামের এক যুবকের। গত ২রা এপ্রিল পূর্ব জাভার এনগংজুক রিজেন্সি লেনকং এলাকায় হয়েছে এই বিয়ে। কিন্তু মুশকিল হল বিয়ের চারদিন আগেই ভয়ংকর অ্যাকসিডেন্ট হয় যুবকের। যার ফলে গুরুতর ছোট পেয়েছে সুপ্রাপ্ত। তবে বিয়ে পিছাইনি সে, সঙ্গী এলিন্দাকে যেদিন বিয়ের কথা দিয়েছিল সেদিনই বিয়ে করেছে সে।

বিয়ের দিন ডাক্তারের পরামর্শ অনুযায়ী কোনোরকম ট্রাডিশনাল বিয়ের পোশাক পরা যাবে না। তাই শেষমেশ খালি গায়ে ক্ষতচিহ্ন নিয়েই বিয়ের পিঁড়িতে বসে পাত্র। বিয়ের সময় পরনে ছিল শুধু একটি বারমুডা প্যান্ট। আর হাতে বাধা ছিল আর্ম স্লিং। অবশ্য বিয়ের পাত্রী একেবারে সুসজ্জিত ছিল।

Indonesian Viral Marriage

এমন বিয়ের ছবি কি আর রোজরোজ দেখা যায়! তাই সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে এমন আজব বিয়ের ছবি। ইতিমধ্যেই লক্ষাধিক দর্শকে এই ছবি দেখে ফেলেছেন। অনেকেই হাসাহাসি করেছেন ছবি দেখে। আবার অনেকেই নিজেদের সহানুভূতি জানিয়েছেন ওই যুবকের প্রতি।

Indonesian Viral Marriage


Like it? Share with your friends!

682
682 points