পাখিদের ডেকে নিজের হাতে বসিয়ে খাবার খাওয়াচ্ছেন এক ব্যক্তি, ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ আমজনতা


আমাদের চারিপাশে কতশত আজব ঘটনা ঘটে চলেছে হামেশাই। তার বেশিরভাগই আমাদের অজানা, তবে আজকাল সোশ্যাল মিডিয়ার দয়ায় সেটা জানা সহজ হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়াতে প্রতিদিনই হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) চোখে পড়ে। আর এই ভাইরাল ভিডিওগুলিতে আমাদের চারিপাশের সমস্ত ঘটনা থেকে শুরু করে বিশ্বের প্রতিটি প্রান্তের নানান জিনিস চোখে পড়ে সাধারণ মানুষের।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওতে যেমন হাস্যকর জিনিস দেখতে পাওয়া যায়, তেমনি অবাক করে দেবার মত কিছু কাণ্ড কারখানাও দেখতে পাওয়া যায়। আবার মাঝে মধ্যে ভয়ংকর কিছু  দৃশ্য দেখতে পাওয়া যায় এই ভাইরাল ভিডিওগুলির মধ্যে দিয়ে। কখনো রাস্তার মাঝে হাতি বাস দাঁড় করিয়ে কলা চুরি করে খেয়ে নেয়, তো কখনো আবার গলা দিয়ে নানান জীবজন্তুর আওয়াজ বের ফেলেন এক ব্যক্তি। যা দেখে অবাক হওয়া ছাড়া উপায় থাকে না।

সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভাইরাল ভিডিওটিতে এক ব্যক্তিকে দেখা যাচ্ছে যিনি পাখিদের ডেকে ডেকে খাবার খাওয়াচ্ছেন। আপনি হয়তোভাবতে পারেন এটা আবার এমন কি! অনেকেই পাখিদের ডেকে খাবার দেন। কিন্তু আসলে এটা সহজ মনে হলেও করাটা কিন্তু বেশ কঠিন। আপনি চাইলেই খাবার হাতে দাঁড়ালেও পাখিরা আপনার কাছে নাও আসতে পারে। কিছু মানুষ এমন আছে যারা প্রকৃতিকে খুব ভালোবাসেন।

এই মানুষগুলি প্রকৃতির সাথে নিজেকে বেশ ভালোভাবে মিশিয়ে নিতে পারেন। আর এই  ধরণেরই কোনো এক ব্যক্তিকেই দেখা যাচ্ছে এই ভিডিওটিতে। যিনি হাতে একটি খাবারের প্লেট নিয়ে ডাক দিতেই হাজির হয়েছে পাখিরা। আর উড়ে এসে বসেছে ওই ব্যক্তির হাতে। এসে ধীরে ধীরে তাঁর থেকে খাবার খাচ্ছে।

Viral Video Man Feeding Birds

মন ভালো করে দেবার মত এই ভিডিওটি ফেসবুকে শেয়ার করেছেন অরুন গোগোই নামের এক ব্যক্তি। আর ভিডিওটি শেয়ার হবার পর থেকে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। ইতিমধ্যেই ২৫ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন।


Like it? Share with your friends!

674
674 points