নুন তেল মশলা ছাড়াই দিব্যি কাঁচা মাছ খাচ্ছেন এক বাঙালি! ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের


কথায় আছে পৃথিবীতে প্রতিটি মানুষের মধ্যেই রয়েছে কিছু না কিছু প্রতিভা। এর বহু উদাহরণ রয়েছে আমাদের আশেপাশে। এমনকি পৃথিবীর সমস্ত স্থানেই ছড়িয়ে রয়েছে এই ধরণের প্রতিভাশীল মানুষেরা। যাদের সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিও (Viral Video) গুলির মাধ্যমে আমরা দেখতে পাই। আর তাদের নানান প্রতিভা দেখে কখনো মুগ্ধ তো কখনো অবাক হয়ে যেতে হয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি আজব ভিডিও দেখা গিয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে কাঁচা মাছ চিবিয়ে খাচ্ছে এক ব্যক্তি। হ্যাঁ ঠিকই শুনেছেন কাঁচা মাছ চিবিয়ে দেখাচ্ছেন এই ব্যক্তি। এক কালে মানুষ নদী সাগর থেকে মাছ তুলে জানতো বা হয়তো আগুনে পুড়িয়ে খেত। কিন্তু সে সমস্ত হল আদিম যুগের কথা। বর্তমানে মাছ মানেই জিভে জল আসে তার কারণ হল নানান মশলা দিয়ে মাছের কালিয়া থেকে শুরু করে নানান মাছের পদ দারুন খেতে লাগে। কিন্তু এই ব্যক্তি একেবারেই অন্য জগতে বাস করেন।

নুন, তেল মশলা মাখানো তো দূরস্থ, কাঁচা মাছই দিব্যি চিবিয়ে খাচ্ছেন এই ব্যক্তি। এমন ভিডিও দেখে ইতিমধ্যেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। ভাইরাল ভিডিওটি আবার ছোট খাটো কোন ওম্যাচ নয় বরং বড়সড় একটি ম্যাচকেই ক্যামেরার সামনে খেয়ে দেখালেন ওই ব্যক্তি। আজব এই ব্যক্তি আবার এক জন বাঙালি, বাংলাদেশের বাসিন্দা তিনি। কামাল নামের এই ব্যক্তির কাঁচা মাছ খেতে দারুন লাগে। তাই প্রতিদিনই দুই থেকে তিনটি করে কাঁচা মাছ খান তিনি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর বেশ কিছু দর্শকে ভিডিওটি দেখেছেন। তবে অনেকেই এই আজব কান্ড কারখানার কোনো যুক্তি খুঁজে পাননি। যেখানে রান্না করে অতুলনীয় মাছের পদ বানিয়ে খাওয়া যায় সেখানে এভাবে খাবার কি দরকার এমন কথা বলেছেন অনেকেই।