ভাইরালভিডিও

শেষমেশ ম্যাগিতেও গুটখা! এসবের জন্য দায়ী অজয়-অক্ষয়, ভাইরাল ভিডিও দেখে কটাক্ষ নেটিজেনদের

‘পাগলে কি না বলে ছাগলে কি না খায়!’ ছোট থেকে শুনে আসা এই প্রবাদ বাকি মাঝে মধ্যে চোখের সামনে ধরা দেয়। হটাৎ কেন এমন কথা? কারণ আজকাল ভাইরাল ভিডিওতে (Viral Video)ট্রেন্ডিংয়ে আসার চক্করে মাঝে মধ্যে এমন কিছু ভিডিও চোখের সামনে আসে যেগুলো দেখকে এই প্রবাদ বাক্যই সবার আগে মাথায় আসে। এই যেমন সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ম্যাগির মধ্যে গুটখা (Gutkha Maggie) মেশাতে দেখা যাচ্ছে।

আজ্ঞে হ্যাঁ! ঠিকই দেখছেন, ম্যাগির মধ্যে মেশানো হচ্ছে গুটখা। এর আগেও ম্যাগি নিয়ে অনেক এক্সপেরিমেন্ট হয়েছে। আমরাও বাড়িতে ম্যাগি কখনো শুধু জল দিয়ে তো কখনো সবজি দিয়ে বানিয়ে খাই। বাইরে দোকানে ম্যাগি দিয়ে অনেক ধরণেরই খাবার পাওয়া যায়, যেমন ম্যাগি পকোড়া, ম্যাগি সিঙ্গাড়া ইত্যাদি। তবে এই গুটখা দিয়ে ম্যাগি শুনলেই যেমন গা গুলিয়ে ওঠে।

Gutkha Maggie

বিদঘুটে মার্ক খাবার যার নাম শুনেই গা পাক দেয় সেই গুটখা ম্যাগি শুধু তৈরী নয় খেতেও দেখা যাচ্ছে। সম্প্রতি নেটপাড়ায় ভাইরাল হওয়া ভিডিওতে সত্যিই নোংরামি যেন মাত্রা ছাড়িয়েছে। নাহলে সুস্থ মস্তিষ্কের কেউ এভাবে গুটখা দিয়ে ম্যাগি খায়? এমনটাই প্রশ্ন করেছেন নেটিজনরাও ভিডিওটি দেখার পর।

ভাইরাল হওয়া ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে, একটি বাটিতে ম্যাগি রয়েছে। আর তার ওপর বিমল গুটখার প্যাকেট কেটে গুটখা দেওয়া হল। এরপর সেই গুটখা ম্যাগির মধ্যে মিশিয়ে দেওয়া হল ভালো করে। এখানেই শেষ নয়, এই অদ্ভুত গুটখা আর ম্যাগির কম্বিনেশন দিব্যি বাইকের ওপর বসে খেয়েও ফেলল এক ব্যক্তি। এমন একটা কান্ড কি আর ভাইরাল না হয়ে থাকতে পারে।

man eating Gutkha Maggie Video gone Viral

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়ার পর থেকেই হু হু করে ভাইরাল হয়ে পড়েছে। ভিডিও দেখে নেটিজেনদের বেশিরভাগই মন্তব্য করেছেন ভালো খাবারটার বারোটা বাজিয়ে ছেড়ে দিলো। তো কেউ আবার এমন উদ্ভট খাবার দেখে  গড়াগড়ি দিয়েছেন। তপনে খাবারে এমন গুটখা মেশানো দেখার পর অনেকেই বলিউডকে এর জন্য দোষী করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rohit chouhan (@r_bam_tv7)

বলিউডের নামি দামি তারকা অজয় দেবগণ, অক্ষয় কুমার ও শাহরুখ খান। কোটি কোটি টাকার লোভে গুটখার মত ক্ষতিকারক দ্রব্যের কোম্পানির হয়ে বিজ্ঞাপন করেন তারা। আর সেই দেখেই মানুষ এসব আরও বেশি করে খেতে শুরু করে। বলি তারকাদের টাকার পিছনে না ছুটে সাধারণ মানুষকে ক্ষতিকারক দ্রব্যের থেকে দূরে রাখা উচিত। এই কারণেই ভিডিওটি বিল হওয়ার বলি তারকাদের দুষেছেন অনেকেই।

Related Articles

Back to top button