গাড়ি চুরি করতে এসে হিতে বিপরীত! এমন শায়েস্তা করলেন ব্যক্তি যে পালাবার পথ খুঁজে পায়নি চোরেরা


স্মার্টফোনের যুগে ছোট থেকে বড় সকলেই সোশ্যাল মিডিয়াতে বুদ হয়ে রয়েছে। সময় পেলেই হাতে মোবাইল নিয়ে সোশ্যাল মিডিয়াতে উঁকি মেরে আসছে আট থেকে আশি। আসলে সোশ্যাল মিডিয়াতে আজকাল প্রচুর ভিডিও বা বলতে গেলে ভাইরাল ভিডিও (Viral Video) দেখতে পাওয়া যায়। যেগুলি দেখতে দেখতে কখন যে সময় চলে যায় তা বোঝাই যায় না। কখনো মজার তো কখনো অবাক করে দেবার মত এই সমস্ত ভিডিও দেখতে বেশ ভালো লাগে নেটিজেনদের।

ভাইরাল এই ভিডিও গুলিতে যেমন হাসির জিনিস দেখতে পাওয়া যায়। তেমনি দেখতে পাওয়া যায় অদ্ভুত সমস্ত কাণ্ডকারখানার ভিডিও। যা দেখার পর অবাক হয়ে যেতে হয়। কখনো ১৬ বছর বয়সেই কেউ বিয়ে করে বউ নিয়ে হাজির হয়ে উদম গালাগালি খাচ্ছে। তো কখনো আবার সকলকে অবাক করে মানুষের মত গান গাইছে টিয়া পাখি।

ভাইরাল ভিডিও Viral Video

সম্প্রতি নেট মাধ্যমে একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটিতে চোরেদের আচ্ছা করে শায়েস্তা করতে দেখা যাচ্ছে এক ব্যক্তিকে। ভিডিওটি যতদূর সম্ভম বাইরেকার দেশের ভিডিও। তবে ভিডিওটি দেখে অন্তত এটা বোঝাই যায় যে বাপেরও বাপ থাকে। ভিডিওয় দেখা যাচ্ছে এক ব্যক্তি তার গাড়িতে তেল ভরার জন্য পেট্রল পাম্পে দাঁড়িয়েছেন ও তেল ভরছেন। এমন সময় কিচ্চু দুষ্কৃতী বা গাড়ি চোর ব্যক্তিকে একা দেখে গাড়িটি চুরির উদ্দেশ্যে আসে।

কিন্তু ওই ব্যক্তি অত্যন্ত বুদ্ধির সাথে চোরেরা কাছে আসতেই তাদের গায়েই পেট্রল ঢেলে দিতে থাকেন। এমনকি চোরেদের গাড়িতেও পেট্রল ঢেলে দেন। চোরেরা এই ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিল না। আর ব্যক্তির এমন কান্ড দেখে ভয় পেয়ে সেখান থেকে কোনোমতে পালিয়ে বাঁচে।

এই গোটাঘটনাটি আসলে পেট্রল পামপ সিসিটিভি ক্যামেরাতে রেকর্ড হয়েছে। আর সেই ভিডিওই সোশ্যাল মিডিয়াতে  শেয়ার করা হলে তা ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই ৪.৫ মিলিয়ন দর্শক হয়ে গিয়েছে ভিডিওটিতে।