বিনোদনভিডিওসিরিয়াল

বন্ধের মুখে এই পথ! TRP বাড়াতে উর্মি সত্যকির জীবনে নতুন বিপদ নিয়ে ফিরছে খলনায়িকা মামনি 

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ (Amader Ei Poth Jodi na Sesh Hoi)। সিরিয়ালপ্রেমী দর্শকদের পছন্দের তালিকায় থাকা অন্যতম সেরা সিরিয়াল এটি। ইদানিং এই  ধারাবাহিকে চলছে  প্রচন্ড ইমোশনাল সব পর্ব। বিশেষ করে এই ধারাবাহিকের নায়িকা উর্মি (Urmi) অভিনেত্রী অন্বেষা হাজরার অভিনয় দেখে চোখে জল এসে গিয়েছে দর্শকদের।

ধারাবাহিক কিছুদিন আগেই বড়সড় দুর্ঘটনার মুখে পড়েছিল উর্মি -সাত্যকি (Satyaki)। তারপর উর্মি পুরোপুরি সেরে উঠলেও সত্যকি সেই থেকেই একপ্রকার গৃহবন্দী। এই কারণে উর্মিকে মুক্তি দিতে চেয়ে সে মিস্টার ভাটিয়ার সাথে বিয়ের ব্যবস্থা করে ফেলেছিল উর্মির। তবে একথা ঠিক দিনে তলানিতে  সিরিয়ালের টিআরপি। আসলে উর্মি সত্যকির অ্যাক্সিডেন্টের পর থেকেই কমতে শুরু করেছে সিরিয়ালের টিআরপি।
 কোনভাবেই দর্শকরা আর এই সিরিয়ালে আগের মতন গল্প খুঁজে পাচ্ছেন না। এখন সরকার বাড়ির সদস্যদের জীবনে এসেছে অনেক পরিবর্তন। ইতিমধ্যেই উর্মি সত্যকির পিসিমণির স্বামী ফিরে এসেছে তাদের জীবনে।  তার সাথেই আরও একবার বিয়ে হয়েছে পিসিমণির। এরই মধ্যে ধারাবাহিকে আসছে নতুন মোড়। ইতিমধ্যেই উর্মির কাছে খবর এসেছে  অ্যসাইলাম থেকে পালিয়ে গিয়েছে মামনি।
কিন্তু টেনশনের মধ্যে এ কথা সে বাড়ির কাউকে আপাতত জানায়নি। যা থেকে পরিষ্কার  বহুদিন পর এই ধারাবাহিকে ফিরতে চলেছেন উর্মীর মামনি (Mamoni) অর্থাৎ খলনায়িকা গায়ত্রী চরিত্রের অভিনেত্রী নবনীতা দে (Nabonita Dey)। এখন দেখার পালিয়ে এসে সে নতুন করে উর্মি সাত্যকির জীবনে আবার নতুন কোন বিপদ নিয়ে আসে কিনা?তাই মামনির অ্যাসাইলাম থেকে পালানোর খবর শুনে উর্মীর মতোই আপাতত চিন্তায় রয়েছেন দর্শকরা।
প্রসঙ্গত একটা সময় ধারাবাহিকের এই গায়ত্রী দেবীর চক্রান্তে নানান ঘাত  প্রতিঘাতে এসেছিল উর্মি-সত্যকির জীবনে। তারপরে অবশ্যই নানা নাটকীয় মোড়ের শেষে সমস্ত বাধা অতিক্রম করে শেষ পর্যন্ত সকলের সামনে সামনে ফাঁস হয়েছিলমামনির মুখোশ। তারপর থেকে পুলিশ হেফাজতে ছিলেন তিনি যদিও। সেখানেও পাগল সেজে থাকার নাটক করে শেষ পর্যন্ত তার ঠাঁই হয়েছিল পাগলা গারদে।

তবু এবার দিনে দিনে কমতে থাকা টিআরপির কারণে আরো একবার ধারাবাহিকের ফিরিয়ে আনা হচ্ছে সিরিয়ালের প্রধান খলনায়িকা মামনিকে। তাছাড়া বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে চলতি বছরের মধ্যেই যাবে শেষ হয়ে যাবে ‘এই পথ যদি না শেষ হয়’। তাই মনে করা হচ্ছে সিরিয়াল শেষ করে দেওয়ার আগে আরও একবার মামনিকে এনে নতুন চমক দিতে চাইছেন এই সিরিয়ালের নির্মাতারা।

Related Articles

Back to top button