বিনোদন

বিধানসভার বিজেপি প্রার্থী শ্রাবন্তীকে জন্মদিনের উপহার পাঠালেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি!

বর্তমান সমাজে বিশেষ করে ফিল্ম ইন্ডাস্ট্রিতে বৈবাহিক জীবনের জটিলতা যেন একটা ট্রেন্ড হয়ে উঠেছে । বিয়েই যে সম্পর্কের শেষ পরিণতি নয় আমাদের চারপাশে তার উদাহরণ রয়েছে ভুরি ভুরি। এক্ষেত্রে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাঁর কথা প্রথমেই মাথায় আসে তিনি হলেন, টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Shrabanti Chatterjee)। বারবার সম্পর্কে বিশ্বাস করে ঠকেছেন তিনি। তবুও ভালোবাসা শব্দটার প্রতি আস্থা হারাননি নায়িকা।

অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন ১৯৯৭ সালে সেই থেকে একাধিক সুপার হিট ছবিতে অভিনয় করেছেন। আর অভিনয় থেকে শুরু করে কিলার লুকস দিয়ে টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন হয়ে উঠেছেন শ্রাবন্তী। দেখতে দেখতে ৩৩ বসন্ত পেরিয়ে ৩৪ শে পা দিলেন শ্রাবন্তী। অবশ্য অভিনেত্রীকে দেখে তা বলতে পারা একপ্রকার অসম্ভব।

শ্রাবন্তী চ্যাটার্জী Srabanti Chatterjee

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী, মাঝে মধ্যেই নানান ছবি ও ভিডিও শেয়ার করে নেন অনুগামীদের সাথে। গতকাল জন্মদিনেও নিজের কিছু ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। আর ছবির ক্যাপশনে লিখেছিলেন, ‘একটা নতুন বছর। নতুন দিন আর নতুন এক উত্তেজনায় ভরা অধ্যায়ের শুরু’।

 

এবার জন্মদিন উপলক্ষে খোদ মুখ্যমন্ত্রী অভিনেত্রীকে শুভেচ্ছা বার্তা এবং উপহার পাঠিয়েছেন। নিজস্ব প্যাডে অভিনেত্রীকে মুখ্যমন্ত্রী লিখেছেন,
‘প্রিয় শ্রাবন্তী,
শুভ জন্মদিনে আমার অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। আগামীতে আসুক আরও সাফল্য, আরও আনন্দ এই শুভেচ্ছা রইল। পরিবারের সকলকে নিয়ে ভালো থেকো, সুস্থ থেকো। ‘ নীচে নিজের হাতে সই করেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। এই চিঠি শেয়ার করে ‘দিদি’কে ধন্যবাদ জানিয়ে শ্রাবন্তী লিখেছেন, “আমি সম্মানিত। এটাই আমার সবচেয়ে দামী জন্মদিনের উপহার”।

Related Articles

Back to top button