বিনোদন

আদরের জুটি নীল তৃণা, নবদম্পতিকে পুজোর উপহার পাঠালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়!

নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha) টলিপাড়ার জনপ্রিয় এই সেলেব দম্পতি যে বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee) এর বেশ কাছে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখেনা। কেননা, নিজের হাজারো ব্যস্ততার মাঝেও নীল তৃণার বিয়েতে সময় বের করে হাজির হয়েছিলেন ‘দিদি’। খোদ মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন তৃণা অভিনীত ‘খড়কুটো’ ধারাবাহিক তার বেজায় পছন্দের।

সেখান থেকেই শুরু দহরম মহরম। এদিকে পুজোর দিন গুনতি কিন্তু শুরু হয়ে গেছে। বৃষ্টির ফাঁকে ফাঁকে পেঁজা তুলোর মতো রোদ ঝলমলে আকাশ ও জানান দিচ্ছে আর বেশি দেরি নেই। বাঙালির এই শ্রেষ্ঠ উৎসবে চল রয়েছে কাছের মানুষদের পোশাক উপহার দেওয়ার। এবার ‘দিদি’ আদরের জুটি নীল তৃণাকে পাঠালেন শারদীয়ার উপহার।

 

বিয়ের পর এই তৃনীলের প্রথম পুজো। স্বভাবতই উচ্ছ্বাস বেশি। তারউপর তাদের পুজোকে আরও স্পেশাল করে দিলেন মমতা ব্যানার্জি। বিশ্ববাংলার তরফ থেকে নীলকে একটি সাদা ধবধবে খাদির পাঞ্জাবি এবং তৃণার জন্য কালো জমকালো একটি হ্যান্ডলুম শাড়ি উপহার পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী। এই উপহার পেয়ে বেজায় খুশি তারকা দম্পতি।

ইন্সটাগ্রামে উপহারের ছবি শেয়ার করে নীল তৃণা দুজনেই দিদিকে ধন্যবাদ জানিয়েছেন, তৃণা সাহা লিখলেন, “পুজোর প্রথম উপহার সবসময়েই স্পেশ্যাল। আর তা যদি স্বয়ং মুখ্যমন্ত্রীর কাছ থেকে আসে, তাহলে আরও স্পেশ্যাল হয়ে যায়। ধন্যবাদ দিদি।” পাশাপাশি নীল ভট্টাচার্যও লিখেছেন, “ধন্যবাদ দিদি আমাদের পুজোটা এত স্পেশ্যাল করে দেওয়ার জন্য।”

এবছরেই দীর্ঘদিনের প্রেমকে পরিণতি দিয়ে বিয়ে করেছেন দুজনে। নীল ও তৃণা দুজনেই দর্শকদের কাছে খুবই জনপ্রিয়। আর এই জনপ্রিয়তার জেরে সোশ্যাল মিডিয়াতে রয়েছে লক্ষ লক্ষ অনুগামী। তাদের জন্য নিয়মিত ছবি তো ভিডিও শেয়ার করেন নীল তৃণা। নিজেদের জীবনের টুকরো মুহূর্ত থেকে শুরু করে মজার সমস্ত রিল ভিডিও শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়ে।

Related Articles

Back to top button