বিনোদনসিনেমা

৪৫ এও সুপার হট মল্লিকা শেরাওয়াত! তাঁর ফুটন্ত যৌবনে রুটি সেঁকার প্রস্তাব দিয়েছিলেন খোদ প্রযোজক

আজও বলিউডের প্রথমসারির হট অভিনেত্রীদের কথা উঠলে প্রথমেই যার কথা মাথায় আসে তিনি হলেন মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)। একটা সময় ছিল যখন রূপোলি পর্দায় তার উপস্থিতিতে উষ্ণতার পারদ উঠত তরতরিয়ে। তাই সেসময় বলিউডে হট সিনের কথা উঠতেই পরিচালক প্রযোজকদের প্রথম পছন্দ ছিলেন তিনি।

শুরুতেই অর্থাৎ ২০০৩ সালে ‘খোয়াইশ’ ছবিতে অভিনয় করে শোরগোল ফেলে দিয়েছিলেন নায়িকা। ছবি জুড়ে তাঁর একাধিক সাহসী দৃশ্য এসেছিল খবরের শিরোনামে। পরবর্তীতে ‘মার্ডার’ (Murder)-এ অভিনয় করার পর থেকেই আলোচনার একেবারে কেন্দ্রবিন্দুতে চলে আসেন অভিনেত্রী। আর তাঁর অন্যতম ইউ এস পি ছিল নগ্নতায় ভরা একাধিক ঘনিষ্ঠ দৃশ্য। মল্লিকার কথায় তার হাত ধরেই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের মাধ্যমে সাবালক হয়ে ওঠে বলিউড।

সম্প্রতি মন্দিরা বেদীর (Mandira Bedi) ‘দ্য লাভ লাফ লিভ শো’ (The Love Laugh Leave Show) তে গিয়ে নিজের অভিনয় জীবনের নানান অজানা দিক সম্পর্কে মুখ খুলেছিলেন অভিনেত্রী।সেখানে মল্লিকা জানান একবার এক প্রযোজক তার কাছে একটি ‘হট সং’-এর অফার দিয়েছিলেন। অভিনেত্রী বলেন তাকে ওই প্রযোজক এমন একটি গানের অফার দিয়েছিলেন,যে গানের দৃশ্যে দেখানো হবে মল্লিকার কোমরে চাপাটি সেঁকা হচ্ছে।

তবে এধরনের হট গানের দৃশ্যে কাজ করতে শুরুতেই না করে দিয়েছিলেন মল্লিকা। তবে অভিনেত্রীর কথায়, ‘ওটা কিন্তু বেশ মজার আর অরিজিন্যাল একটা ভাবনা ছিল’। প্রযোজকের নাম না করেই মল্লিকা বলেন, ‘ উনি আমাকে জানান ভীষণ হট একটা গান। দর্শক কীভাবে জানবে যে আপনি হট? আপনি এতোটাই হট যে আমরা আপনার কোমরে চাপাটি সেঁকতে পারি’। এরপরেই মল্লিকার পাল্টা প্রশ্ন, ‘আপনারা কখনও এমন ছিল শুনেছেন কী?’

উল্লেখ্য মার্ডার সিনেমার পর সময় ইমরান হাশমির (Emraan Hashmi) সাথে তার জটিল নিয়ে ব্যাপক আলোচনা হয়েছিল,কিন্তু ছবির শেষে তাদের দুজনের বন্ধুত্ব নষ্ট হয়ে গিয়েছিল। যা নিয়ে আজও অনুশোচনা করেন মল্লিকা। দ্য লাভ লাফ লাইভ শোতে মন্দিরা বেদীকে অভিনেত্রী জানিয়েছেন সেসময় শিশুসুলভ ঝগড়ার কারণেই ইমরান হাশমির সাথে তার আর যোগাযোগ নেই।

Related Articles

Back to top button