বিনোদনভাইরালভিডিওসিনেমা

ছেলের সামনে এই পোশাক ঠিক নয়! বিকিনি পরে শুভশ্রীর নাচ শেয়ার করতেই ধেয়ে এল নিন্দার তীর

সদ্য একবছর পূর্ণ করেছে টলিপাড়ার অন্যতম জনপ্রিয় স্টার কিড ইউভান। ইতিমধ্যেই কিছুদিন আগেই বাবা মা অর্থাৎ রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলির সাথে মালদ্বীপ সফর সেরে এসেছে সে। আর তারপরেই দুর্গাপুজোয় অষ্টমীর দিন মায়ের হাত ধরে ঢাক বাজিয়ে তাক লাগিয়ে দিয়েছিল ইউভান। সোশ্যাল মিডিয়ার দৌলতে ইতিমধ্যেই ভাইরাল সেই ভিডিও।

অষ্টমীর দিন একেবারে বাঙালি বাবুর সাথে মা শুভশ্রীর হাত ধরে ঢাকের বোল তুলেছিলেন ইউভান। সেই ভিডিও দেখে দারুন মুগ্ধ হয়েছিলেন নেটিজেনরা। উল্লেখ্য ছেলে ইউভানের জন্মের পর থেকেই তাঁকে ঘিরেই তৈরি হয়েছে মা শুভশ্রী এবং রাজ চক্রবর্তীর জগৎ। মাঝে মধ্যেই ইউভানের সাথে কাটানো নানান মুহুর্তের ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন তাঁরা।

তাই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার দিক দিয়ে এই বয়সেই মা-বাবাকেও টপকে যাচ্ছে ইউভান। সদ্য মালদ্বীপ সফরে গিয়ে চুটিয়ে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার পাশাপাশি নানান মুহুর্তের ছবি এবং ভিডিও শেয়ার করেছেন রাজ-শুভশ্রী। যদিও সেই সফরের রেশ কাটেনি এখনও।

 

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই সফরের নানান ছবি এবং ভিডিও শেয়ার করছেন ইউভানের বাবা মা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্ত্রী শুভশ্রীর সাথে ছেলে ইউভানের একটি ভিডিও শেয়ার করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। সেখানে দেখা যাচ্ছে মলদ্বীপের সমুদ্রের ধারের রিসোর্টে মা শুভশ্রীর সঙ্গে ইংরেজি গানে জমিয়ে নাচছে ইউভান।

 

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

এই ভিডিওতে দেখা যাচ্ছে শুভশ্রীর পরনে রয়েছে বিকিনি আর সাদা রঙের শ্রাগ। বিষয়টি নজর এড়িয়ে যায়নি নেটিজেনদের। তাই ভিডিওটি দেখা মাত্রই কটাক্ষ করে একজন লিখেছেন ‘ছেলের সামনে এই পোশাকে নাচা উচিত নয়’। এই মন্তব্যে পাল্টার জবাবে অনেকেই তাকে সমর্থনও করেছেন। তবে শুধু বিদ্রুপ নয় এই মিষ্টি ভিডিও দেখে প্রশংসাও করেছেন অনেকে।

Related Articles

Back to top button