ভারতীয় পর্যটকদের জন্য বন্ধ মালদ্বীপ! ঘোষণার হতেই বলিউডের সেলেব্রিটিদের নিয়ে ট্রোলের ঝড় নেটপাড়ায়


বর্তমানে ভারতে করোনার (Corona) গ্রাফ দিনদিন ঊর্ধ্বমুখী হচ্ছে। প্রতিদিন লক্ষাধিক করোনা আক্রান্তের খবর মিলছে দেশের বিভিন্ন প্রান্ত থেকে। অথচ গত বছর করোনাভাইরাস এর জেরে হওয়া লকডাউন কাটার পর থেকেই বলিউড তথা টলিউডের সেলিব্রিটিদের ছুটি ঠিকানা হয়ে দাঁড়িয়েছে মালদ্বীপ। সেলিব্রেটিরা মালদ্বীপে গিয়ে নিজেদের ফুর্তি ও আনন্দের ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়াতে। যেখানে দেশের এমন ভয়াবহ পরিস্থিতি সেখানে দেশের সেলিব্রিটিদের এভাবে মালদ্বীপে ছুটি কাটাতে যাওয়াটা খুব একটা ভালো দেখায় কি! সম্প্রতি এই নিয়ে কিছু বলিউড সেলেব্রিটিও মন্তব্য করেছেন।

ইতিমধ্যেই বেশ কয়েকটি দেশে ভারতের সাথে যাতায়াত ব্যবস্থা বন্ধ করে দেয়া হয়েছে। সিঙ্গাপুর, ক্যানাডার মতো দেশগুলোতে ভারত থেকে আসা পর্যটকদের ওপর নিষেধাজ্ঞা জারি হয়েছে। এরপর গতকাল অর্থাৎ রবিবার মালদ্বীপের ট্যুরিজম মন্ত্রকের তরফ থেকে একটি টুইট করে জানানো হয়েছে যে আগামী ২৭ এপ্রিল থেকে ভারত থেকে আসা সমস্ত রকম পর্যটকদের জন্য স্থগিতাদেশ জারি করা হলো। টুইটটি মিনিস্ট্রি অফ ট্যুরিজম এর অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে করা হয়েছে।

এই টুইটটি করার পর থেকেই বলিউড সেলিব্রেটিদের নিয়ে সোশ্যাল মিডিয়াতে নানারকম মিম ও ট্রোলের যেন ঝড় উঠেছে। বিগত কিছুদিন এর মধ্যে একের পর এক জাহ্নবী কাপুর শ্রদ্ধা কাপুর দিশা পাটানি এবং সম্প্রতি করোনা মুক্ত হওয়ার পরেই রানবির কাপুর আলিয়া ভাট মালদ্বীপের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। এবার সেইসব সেলিব্রিটিদের কে নিয়ে শুরু হলো ট্রোলিং এর ঝড়।

কেউ আলিয়া ভাটের একটি কাঁদো কাঁদো মুখের মিম শেয়ার করেছেন যাতে লেখা আছে ‘মুঝে মালদ্বীপ জানা হায়’।

তো কেউ আবার সঞ্জয় দুত্তের ছবি নিয়ে বানিয়েছেন মিম।