মুখে মাস্ক হাতে গ্লাভস, চোখে চশমা বাজার করার জন্য জেমসবন্ড সাজলেন মিঠুন পুত্রবধূ মাদালসা


টেলিভিশন জগতের নায়িকাদের মধ্যে নতুন সেনসেশন মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) বৌমা। বর্তমানে বলিপাড়ার শোরগোলের মাঝেই আর এক অভিনেত্রীর নাম বহুল চর্চিত। নিজের অভিনয় ক্ষমতার জন্যই চর্চিত হচ্ছে অভিনেত্রী মাদালসা শর্মা (Madalsa Sharma) নামটি। খ্যাতনামা অভিনেতা মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা অভিনয় করছেন স্টারপ্লাসের মেগাসিরিয়াল ‘অনুপমা (Anupama)’-য়। সিরিয়ালে ‘কাব্য’-র চরিত্রে অভিনয় করছেন তিনি। আর অভিনয়ের খাতিরেই ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী।

মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর স্ত্রী তথা মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ হলেন অভিনেত্রী মাদালসা শর্মা (Madalsa Sharma)। ছেলে মহাক্ষয় অভিনয়ে নামতে চেয়েছিলেন কিন্তু ব্যর্থ হয়েছিলেন। তবে ছেলে না পারলেও হিন্দি সিরিয়ালের জগতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অভিনেত্রী মাদালসা শর্মা। মেগাসিরিয়ালে নিজের অভিনয় দিয়েই মন জয় করেছেন লক্ষ লক্ষ মানুষের। তাই অভিনেত্রীর জনপ্রিয়তাও বেড়েছে পাল্লা দিয়ে।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় মাদালসা। ৬ লক্ষ ১৫ হাজারেরও বেশ অনুগামী রয়েছে মাদালসার। এই অনুগামীদের জন্য মাঝে মধ্যেই ছবি থেকে শুরু করে রিল ভিডিও শেয়ার করেন মাদালসা। যেগুলি শেয়ার হবার পর মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পরে। সম্প্রতি একটি রিল ভিডিও শেয়ার করেছেন মাদালসা। ভিডিওতে রীতিমত জেমস বন্ডের  ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রীকে। কিন্তু কেন এমন রূপ?

মাদালসা শর্মা Madalsa Sharma

আসলে বর্তমানে যে হারে করোনা বাড়ছে তাতে বাইরে বেড়ানো সত্যি খুব চিন্তার বিষয় হয়ে পড়েছে। বাইরে বেড়ানোর আগে নিজের সুরক্ষার্থে মুখে মাস্ক হাতে গ্লাভস সাথে মুখের সামনে শিল্ড নিয়ে বাইরে বেরোতে হচ্ছে। এই ঘটনা নিয়েই সতর্কতামূলক প্রচার হিসাবে ভিডিওটি বানিয়েছেন মাদালসা। আর তার শেয়ার করা ভিডিও শেয়ার হবার পর মুহূর্ত থেকেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। অনেকেই অভিনেত্রীর এই প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন।