বিনোদনভাইরালভিডিওসিনেমা

হাঁটার কি ছিরি! উটপাখির মত পেছন বাকিয়ে হেঁটে ট্রোলড মালাইকা, রইল ভাইরাল ভিডিও

বলিউডের বিখ্যাত অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora)। একসময় মালাইকার নাচের দিওয়ানা ছিল সকলে। ‘মুন্নি বদনাম হুই (Munni Badnaam Hui)’ গানে মালাইকার নাচ আজও মনে রয়েছে অনেকেরই। তবে সময় পেরোলেও মালাইকা কিন্তু একই আছেন। যেমন শরীরের ফিটনেস তেমনি গ্ল্যামারাস মালাইকা। বর্তমানে ৪৭ বছর বয়স মালাইকার যেটা তাকে দেখে বলতে পারা অসম্ভব।

বিটাউন তথা সোশ্যাল মিডিয়াতে প্রায়শই চর্চায় থাকেন অভিনেত্রী। নিজের থেকে বয়সে ১২ বছরের ছোট অভিনেতা অর্জুন কাপুরের (Arjun Kapoor) সাথে লিভ ইন সম্পর্কে রয়েছেন মালাইকা।সেই কারণে অর্জুন-মালাইকা নিয়ে প্রায়দিন শিরোনাম দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। তবে সম্প্রতি অন্য এক কারণে তুমুল চর্চার বিষয় হয়ে গিয়েছেন মালাইকা। বা বলা যেতে পারে ব্যাপক ট্রোলড হচ্ছেন অভিনেত্রী।

মালাইকা অরোরা অর্জুন কাপুর Malaika Arora Arjun Kapoor

আসলে সম্প্রতি পাপ্পারাৎজিদের ক্যামেরায় ধরা দিয়েছিলেন মালাইকা। সেই ভিডিওতে মালাইকার হাঁটার ধরণ দেখে রীতিমত হেসে গড়াগড়ি খেয়েছেন নেটিজেনরা। নিজের বক্ষদেশ সামনের দিকে ঠেলে আর পিছন উঠিয়ে উটপাখির মত অদ্ভুত ভঙ্গিতে হেঁটে যাচ্ছিলেন মালাইকা। সেই ভিডিও ক্যামেরাবন্দি হয়ে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। মুহূর্তের মধ্যেই সেই ভিডিও ছড়িয়ে পড়েছে।

এমনিতেই বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ট্রোলিংয়ের সংখ্যা আগের তুলনায় অনেকগুণ বেড়ে গিয়েছে। বিশেষত সেলেব্রিটিদের ট্রোলিংয়ের কোনো সুযোগই হাতছাড়া করে না নেটিজেনরা। সেখানে মালাইকার এমন আজব পিছন বাঁকানো হাঁটা কি আর কেউ ছাড়ে! ভিডিও ভাইরাল হতেই নানা ধরণের ট্রোলিং কমেন্ট আসতে শুরু করেছে।

কারোর মতে হাঁসের মত হাটছে, তো কারোর মতে হাটতে ভুলে গেছে বোধয়! কেউ আবার বলেছেন বেশি স্টাইল মেরে চলতে গিয়ে বেঁকে গেছে। এক নেটিজেনদের মতে বুক দেখতে গিয়ে ক্যাট ওয়াক কিভাবে করে ভুলে গেছে। এমন হাজারো মন্তব্য করেছেন নেটিজেনরা ভিডিও দেখে।

Related Articles

Back to top button