বিনোদনভাইরালভিডিওসিনেমা

লাখটাকার জামা পরেও হিল জুতোয় বেসামাল মালাইকা! ভিডিও ভাইরাল হতেই দেদার ট্রোলিং নেটপাড়ায়

যত দিন যাচ্ছে ততই যেন মারকাটারি চাবুক হচ্ছে মালাইকার (Malaika arora) ফিগার। ৫০ বছর হতে চললেও অভিনেত্রী যৌবন ধরে রাখতে ওস্তাদ। কখনো উন্মুক্ত স্তনযুগল, কখনো সুঠাম নিতম্ব, কখনো বা অনাবৃত উরুতে নেটপাড়ায় ঝড় তোলেন অভিনেত্রী মালাইকা আরোরা। এক কথাই বয়স নামেই বাড়ছে নিজের ফিগার আর সৌন্দর্য ঠিকই বজায় রেখেছেন অভিনেত্রী। তবে সম্প্রতি নেটিজেনদের ট্রোলিংয়ের (Social Media Trolling) শিকার হলেন অভিনেত্রী।

বি টাউনে নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য বেশ পরিচিত মালাইকা। ঝলমলে শাড়ি থেকে বোল্ড ওয়েস্টার্ন ড্রেস সবেতেই অনুগামীদের ঘায়েল করার ক্ষমতা রাখেন তিনি। তাছাড়া নামি দামি ব্রানডার পোশাকের পিছনেও বেশ খরচ করেন মালাইকা। সম্প্রতি জনপ্রিয় লাক্সারি ফ্যাশন ব্র্যান্ড ‘গুচ্চি (Gucchi) ‘ এর পোশাক পরে  একটি পার্টিতে হাজির হতে দেখা গিয়েছিল তাকে।

কিন্তু গাড়ি থেকে নামার সময়েই ঘটেছে বিপত্তি। হাই হিল জুতো পরে নামতে গিয়ে আরেকটু হলেই পরে যাচ্ছিলেন মালাইকা। যদিও পাশে থাকা কোনো এক ব্যক্তি তৎক্ষণাৎ ধরে নেন অভিনেত্রীকে। তবে এই ছোট্ট মুহূর্তটিও পাপ্পারাৎজিদের ক্যামেরা থেকে মিস হয়নি। ভিডিও রেকোর্ডিংটি শেয়ার হতেই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে।

ভিডিও  ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ ট্রোলিংয়ের (Trolling) মেটিরিয়াল পেয়ে গেছে। আর মালাইকার হিল নিয়ে বেসামাল হওয়ার ভিডিওকে ঘিরে শুরু হয়ে গিয়েছে ট্রোলিং। কারোর মতে লাখ টাকার গুচ্চি পড়েছেন ঠিকই তবুও নিজের জুটি সামলাতে পারছেন না মালাইকা। এমন মন্তব্য ধেয়ে এসেছে, তবে অনেকেই আবার সাপোর্ট করেছেন অভিনেত্রীকে। মালাইকা ফ্যানেদের মতে এটা যে কারোর সাথেই হতে পারে! তাছাড়া মালাইকা ম্যাম নিজেকে সামলে নিয়েছেন।

প্রসঙ্গত, এদিন ক্রিসমাস পার্টির জন্য হাজির হয়েছিলেন মালাইকা। আর এর আগে ক্রিসমাসের শপিংয়ের সময়ের একটি ছবিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন তিনি। এছাড়াও ছেলে আরহান খানের একটি শ্যাম্পেন ঢালার ভিডিও নিজের অফিসিয়াল ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করেছিলেন মালাইকা।

Related Articles

Back to top button