ছবিবিনোদন

সাহসী পোশাকে উন্মুক্ত গভীর ক্লিভেজ! এই কারণে মায়ের সাথে ছবি তুলতে লজ্জা পান মালাইকা পুত্র আরহান

যত দিন যাচ্ছে ততই যেন মারকাটারি চাবুক হচ্ছে মালাইকার (Malaika arora) ফিগার (Figure)। ৫০ বছর হতে চললেও অভিনেত্রী যৌবন ধরে রাখতে ওস্তাদ। কখনো উন্মুক্ত স্তনযুগল, কখনো সুঠাম নিতম্ব, কখনো বা অনাবৃত উরুতে নেটপাড়ায় ঝড় তোলেন অভিনেত্রী মালাইকা আরোরা। বয়স বাড়লেও ফ্যাশন এবং ফিগারে আজকালকার অভিনেত্রীদের কয়েক গোল দেবেন অর্জুন কাপুরের প্রেমিকা মালাইকা। ফিটনেস এবং ফ্যাশন নিয়ে বরাবরই শিরোনাম কেড়েছেন অভিনেত্রী।

তবে হালফিলে মালাইকার এই সাহসী পোশাকের কারণেই নাকি বেজায় লজ্জায় পড়ে যান নায়িকার পুত্র আরহান খান। এমনি মালাইকা এবং তার ছেলের দারুণ সম্পর্কের রসায়ন যথেষ্ট সুন্দরই ছিল, তবু সম্প্রতি ছেলের সাথে মালাইকার কিছু ছবি দেখে এমন ধারণা করে বসেছেন নেটিজেনরা।

একসময় বলিউডের প্রথম সারির পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম ছিলেন আরবাজ খান (Arbaz Khan) এবং মালাইকা আরোরা (Malaika Arora)। বছরের পর বছর একে অপরের সাথে সময় কাটিয়ে জীবনের নানান সুখ দুঃখের সঙ্গী হয়ে উঠেছিলেন তারা। দর্শকমহলে তাদের জুটি এতটাই জনপ্রিয় ছিল যে তাদের ভক্তরা স্বপ্নেও ভাবতে পারেননি তাদের বিচ্ছেদ হয়ে যাবে। মালাইকা আরবাজের সন্তানই হল আরহান।

এবছরের শুরুতেই লেখাপড়া করতে নিউইয়র্ক উড়ে গিয়েছিল আরহান। আর এই কারণে ছেলেকে বেশ মিস ও করতেন অভিনেত্রী। কিন্তু বড়দিনের ছুটি পড়তেই নিউইয়র্ক থেকে দেশে ফিরেছে আরবাজ। তাকে আনতেই এয়ারপোর্টে গিয়েছিলেন মালাইকা। কিন্তু এতদিন পর মাকে দেখেও যেন মুখে হাসিই নেই আরহানের।

 

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

মালাইকার পরনে ছিল একটি শর্ট স্লিভ্লেস ডিপনেক ওয়ানপিস, যার ফাঁক দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে অভিনেত্রীর ক্লিভেজ। আরহান পরেছিলেন কালো টি-শার্ট, লাল জ্যাকেট ও লাল ট্রাউজার। পাপারাজ্জিদের ক্যামেরায় পোজ দিতে গিয়ে আরহানের মুখে স্পষ্ট বিরক্তির ছাপ। অনেকেই মনে করছেন মায়ের এমন পোশাকের কারণেই একটু লজ্জায় পড়ে যান আরহান। নেটিজেনদের একাংশ মন্তব্য করেছেন, কোনো ভারতীয় মাকে এই পোশাকে মানায় না যার তরুণ ছেলে রয়েছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

Related Articles

Back to top button