ছবিবিনোদনভাইরাল

সুইমিং পুলে সুপার হট মালাইকা অরোরা, হট ছবি শেয়ার করে উষ্ণতা চড়ালেন নেটপাড়ায়

বলিউড (Bollywood) অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora)। ইন্ডাস্ট্রিতে এক দশকেরও বেশি সময় ধরে রয়েছেন অভিনেত্রী মালাইকা অরোরা। ‘ওম শান্তি ওম’, ‘হাউসফুল’, ‘দাবাং’ এর মত সুপার হিট ছবিগুলিতে অভিনয় করেছেন অভিনেত্রী। বিশেষত দাবাং সিনেমার আইটেম গান ‘মুন্নি বদনাম হুই’ তে অভিনেত্রীর দুর্দান্ত নাচ আজও ঢেউ তোলে পুরুষ মনে। ৪৭এ পা দিয়েছেন অভিনেত্রী অথচ তাকে দেখে সেটা বোঝার উপায় নেই। মুন্নির যৌবন যেন এখনো একই রয়ে গিয়েছে।

কিছুদিন আগে অভিনেত্রী সংবাদ মাধ্যমের শিরোনামে এসেছিলেন। যার কারণ ছিল নিজের থেকে বয়সে অনেক ছোট অর্জুন কাপুরের সাথে তার লিভ ইন রিলেশন। সাথে ও গুঞ্জন ওঠে যে অভিনেত্রী নাকি মা হতে চলেছেন। এর আগে আরবাজ খানের পত্নী ছিলেন কিন্তু ২০১৭তে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। যদিও সে খবর পরে গুজব বলেই জানা যায়। তবে, হ্যা অভিনেত্রী বর্তমানে অর্জুন কাপুরের সাথে রিলেশনে রয়েছেন।

Malaika Arora মালাইকা অরোরা

মালাইকা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। নিজের জীবনের নানান মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে তার লক্ষ লক্ষ অনুগামীদের সাথে। বর্তমানে অভিনেত্রী তার বয়ফ্রেন্ড অর্জুন কাপুরের সাথে গোয়াতে গিয়েছেন ছুটি কাটাতে। সেখান থেকেই নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

Malaika Arora মালাইকা অরোরা

গতকালই অভিনেত্রী অর্জুন কাপুরের সাথে একটি ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘একটা নতুন ভোর, নতুন দিন আর নতুন বছর’। ছবিতে অর্জুন কাপুরের সাথে আদরঘন মুহূর্তে দেখা গিয়েছিল মালাইকা অরোরাকে। এই ছবি শেয়ার করার পর ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।

Malaika Arora মালাইকা অরোরা

সম্প্রতি অভিনেত্রী নিজের একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ছবিতে সকাল সকাল সুইমিং পুলে সুইমিং পোশাকে দেখা যাচ্ছে  অভিনেত্রীকে। জলে ভেজা শরীরে স্পষ্ট ক্লিভেজ। অভিনেত্রীর এমন হট ছবিতে উষ্ণতা ছড়িয়েছে নেটপাড়ায়। আর সাথে ভাইরাল হয়ে পড়েছে মালাইকার হট ছবি। ছবি শেয়ার করার ১ ঘন্টার মধ্যেই ভিউ ছাড়িয়েছে ১ লক্ষ ৭৩ হাজার।

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

Related Articles

Back to top button