খবরগসিপবিনোদন

মা হচ্ছেন মালাইকা! ৫০ এ গর্ভবতী হওয়ার খবর ফাঁস হতেই মুখ খুললেন প্রেমিক অর্জুন

বলিউডের (Bollywood) চর্চিত জুটিগুলির মধ্যে একটি হল মালাইকা অরোরা (Malaika Arora) এবং অর্জুন কাপুরের (Arjun Kapoor)। বহু বছর ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। বি টাউনের এই দুই তারকার মধ্যে বোঝাপড়াও দারুণ। অনুরাগীদের একটাই প্রশ্ন, বিয়েটা কবে হবে? সেই প্রশ্নের উত্তর না মিললেও, কিছু সময় আগে শোনা যায় মালাইকা নাকি গর্ভবতী (Pregnant)।

সুপারস্টার সলমন খানের ভাই আরবাজ খানের স্ত্রী ছিলেন মালাইকা। তাঁদের এক ছেলেও রয়েছে। ২০১৬ সালে ভাঙে আরবাজ-মালাইকার বিয়ে। সলমনের ভাইকে ডিভোর্স দেওয়ার পরেই জানা যায়, অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। ‘ইশকজাদে’ অভিনেতা তাঁর থেকে বয়সে প্রায় ১২ বছরের ছোট।

Malaika Arora and Arjun Kapoor, Malaika Arora pregnancy

প্রথমদিকে নিজেদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটে রাখতেন অর্জুন-মালাইকা। তবে আস্তে আস্তে সেই সম্পর্কে শিলমোহর দেন তাঁরা। এখন ইন্ডাস্ট্রির সকলেই জানেন তাঁদের সম্পর্কের কথা, অনুরাগীদের কাছেও কিছু অজানা নয়। প্রায়ই একসঙ্গে মাখোমাখো ছবি শেয়ার করে থাকেন দু’জনে।

তবে চুটিয়ে প্রেম করলেও মালাইকা-অর্জুনের বিয়ের নামগন্ধও নেই। মাঝখানে অবশ্য শোনা গিয়েছিল, বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়েছেন ‘ছাইয়া ছাইয়া’ অভিনেত্রী। সত্যিই কি তাই? এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অর্জুন নিজে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে কথা বলেন অভিনেতা।

Malaika Arora and Arjun Kapoor, Malaika Arora pregnancy

অর্জুন বলেন, ‘নেতিবাচক চর্চা করা খুবই সহজ। আমরা অভিনেতা, তাই আমাদের ব্যক্তিগত জীবন ব্যক্তিগত থাকে না। পেশাগত কারণে আমাদের মানিয়ে নিতেই হয়। বাকিটার জন্য আমরা দর্শকদের ওপর নির্ভরশীল। কিন্তু আশা করি তাঁরা বুঝবেন দিনের শেষে আমরাও রক্তমাংসের মানুষ। তাই আমাদের বিষয়ে কোনও সংবাদ প্রচার করার আগে তাঁরা একবার যেন আমাদের থেকে সেই বিষয়ে জেনে নেন’।

মালাইকার প্রেমিকের সংযোজন, ‘গর্ভবতী হওয়ার মতো এত গুরুত্বপূর্ণ একটা খবর প্রচারের আগে একবার অন্তত যাচাই করে নেওয়া উচিত। শুধুমাত্র কোনও ছবি দেখে মনে হলেই তো আর হয়ে যায় না। আগে তো খবরের সত্যতাটা যাচাই করতে হবে’।

Back to top button