বিয়ের আগেই অন্তঃসত্ত্বা মালাইকা!রয়েছেন অর্জুন কাপুরের সাথে লিভ ইনে, ভাইরাল হল ছবি


আবারো অন্তঃসত্ত্বা হয়েছেন মালাইকা অরোরা। এই নিয়ে দ্বিতীয়বার মা হতে চলেছেন, এমনই খবর ছড়িয়েছে চারিদিকে। বর্তমানে অর্জুন কাপুরের সাথে লিভ ইন রিলেশনে আছেন মালাইকা অরোরা। এর আগে আরবাজ খানের সাথে তার সম্পর্ক ছিল তবে তা টেকেনি। এখন অর্জুন কাপুরেরই রয়েছেন অভিনেত্রী। শীঘ্রই নাকি বিয়েও করতে চলেছেন দুজনে। এর আগেই সোশ্যাল মিডিয়াতে শুরু হল তার প্রেগনেন্সি নিয়ে জল্পনা কল্পনা।

কিছুদিন আগে করোনা মুক্ত হয়ে সুস্থ জীবনে পা রেখেছেন অভিনেত্রী মালাইকা। এদিন একটি ধূসর রঙের ট‍্যাঙ্ক টপ, সাদা হট প‍্যান্ট ও কালো মাস্কে পাপারাৎজির ক‍্যামেরায় তাকে ফ্রেম বন্ধি করা হয়েছে। অনেকের আবার মালাইকার এই লুক্স দেখে চোখ কপালে উঠেছে। ক্যাসুয়াল ড্রেসিং হলেও মালাইকাকে বেশ সেক্সি লাগছে।

তবে ছবিতে যে শুধু মালাইকার সুন্দরতা উপচে পড়ছে তা নয়, জিম আউটফিটের মধ্যে দিয়েও বোঝা যাচ্ছে তার বেবি বাম্প। পিনাকের মতে অর্জুন কাপুরের সন্তানেরই মা হতে চলেছেন মালাইকা। কারন বর্তমানে তিনি যে অর্জুন কাপুরের সাথেই লিভ ইন সম্পর্কে আছে।

https://www.instagram.com/p/CF4ixMnHRi0/

যদিও এ বিষয়ে মালাইকা বা অর্জুন কারোর তরফ থেকেই কোনো মন্তব্য এখনো অবধি পাওয়া যায়নি। তবে লকডাউনে এই অভিনেতা অভিনেত্রী এক সাথেই ছিলেন। যার জেরে অর্জুন কাপুর করোনা পসিটিভ হবার পরেই মালাইকাও করোনা পসিটিভ হন। যা নিয়ে সেই সময়  সোশ্যাল মিডিয়াতে কিছুদিন বেশ তোলপাড় চলেছিল।

এর আগে এক সাক্ষাৎকারে অর্জুনের সাথে সম্পর্কের বিষয়ে খোলামেলা ভাবেই আলোচনা করতে দেখা গিয়েছিল মালাইকাকে। সেখানে মালাইকা বলেছিলেন, ধীরে ধীরে তাদের সম্পর্ক তাকে পরিণতি দেবার চেষ্টা করছেন তাঁরা। তবে তাদের বিয়ের ব্যাপারে এখনো কিছুই জানা যায়নি।

 


Like it? Share with your friends!

652
652 points