গসিপবিনোদনসিনেমা

লোকের সামনে চাহিদা না থাকার ভান করলেও, আরবাজের থেকে ১৫ কোটি হারিয়েছিলেন মালাইকা

একসময় বলিউডের প্রথম সারির পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম ছিলেন আরবাজ খান (Arbaz Khan) এবং মালাইকা আরোরা (Malaika Arora)। বছরের পর বছর একে অপরের সাথে সময় কাটিয়ে জীবনের নানান সুখ দুঃখের সঙ্গী হয়ে উঠেছিলেন তারা। দর্শকমহলে তাদের জুটি এতটাই জনপ্রিয় ছিল যে তাদের ভক্তরা স্বপ্নেও ভাবতে পারেননি তাদের বিচ্ছেদ হয়ে যাবে।

কিন্তু ভাগ্যের এমনই পরিহাস একসাথে ১৮ বছরের দাম্পত্য জীবন কাটানোর পর শেষমেশ পথ আলাদা হয়ে যায় তাদের। বর্তমানে ছেলে আরহানকে নিয়ে নিজের ফ্যাটের থাকেন মালাইকা। তবে দীর্ঘদিনের সম্পর্ক-সংসার ভেঙে ছেলেকে নিয়ে বেরিয়ে আসাটা সহজ ছিল না অভিনেত্রীর কাছে। তবে এখন পাকাপাকিভাবেই বিচ্ছেদ হয়ে গিয়েছে তাদের।

Malaika Arbaz Arhan

 

আর বিচ্ছেদের পর এখন তারা দুজনেই আলাদা থাকেন। জানা যায় আদালত তাদের ডিভোর্স মঞ্জুর করার পাশাপাশি ছেলে আরহানের (Arhan) দায়িত্ব মালাইকা কে দেওয়া হয়েছে। এই সেলিব্রেটি জুটি ডিভোর্সের পর বেশ কিছু খবর সামনে আসে। জানা যায় ডিভোর্সের পর মালাইকা তার প্রাক্তন স্বামী আরবাজের কাছ থেকে মোটা অঙ্কের টাকা খরপোশ নিয়েছিলেন।


উল্লেখ্য দুনিয়ার সামনে নিজেকে নিস্বার্থ, স্বাধীনচেতা মহিলা হিসাবে পরিচয় দিলেও সূত্রের খবর, ডিভোর্সের পর ভরণপোষণ বাবদ প্রায় ১৫ কোটি টাকা দাবি করেন মালাইকা। প্রসঙ্গত বারংবার ছেলেকে ভালোবাসার কথা বলতেন আরবাজ। তাই ছেলের বেড়ে ওঠার জন্য টাকা দিতে রাজি হয়ে গিয়েছিলেন তিনি।

মালাইকা অরোরা Malaika Arora

প্রাক্তন স্বামী আরবাজের সাথে বিচ্ছেদের পর মালাইকা জানিয়েছিলেন, ‘আমাদের সম্পর্কে দু’জনের কেউই খুশি ছিলাম না। আমাদের সমস্যার কারণে আমাদের আশপাশের মানুষদের উপরেও প্রভাব পড়ছিল। আমি তাই আর এই সম্পর্ককে টিকিয়ে রাখতে চাইনি।’ এছাড়া তিনি জানান ডিভোর্সের আগের দিন নাকি দুই পরিবারের লোকজনই মালাইকাকে তাঁর এই সিদ্ধান্তের ব্যাপারে ভাবতে বলেছিলেন।

Related Articles

Back to top button