খবরবিনোদন

গর্ভবতী হয়ে বাড়ছে চেহারার জৌলুষ, আলিয়াকে ঠিক কার মত লাগছে? জানালেন ‘আনারকলি’ মালাইকা

আলিয়া ভাট এই মুহূর্তে তাঁর প্রথম সন্তান গর্ভে নিয়েই চুটিয়ে নিজের আসন্ন ছবির প্রচার চালাচ্ছেন। সম্প্রতি যেমন, স্বামী রণবীর কাপুরের সঙ্গে বেরিয়ে পড়েছিলেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারে। বাদামি রঙের মিনি ড্রেসে প্রেগন্যান্ট (Pregnant) আলিয়াকে (Alia Bhatt) দুর্দান্ত দেখাচ্ছিল। তাঁর সেই ছবি দেখে বি টাউনের অন্য এক নামী অভিনেত্রীর কথা মনে পড়ে গিয়েছে অভিনেত্রী মালাইকা অরোরার (Malaika Arora)।

আলিয়া এই মুহূর্তে চুটিয়ে তাঁর আসন্ন ছবির প্রচার চালালেও, তাঁর শরীরে কিন্তু মাতৃত্বকালীন বেশ কিছু পরিবর্তন স্পষ্ট হয়ে উঠেছে। যেমন, নায়িকার ওজন এবং রূপের জেল্লা খানিক বেড়েছে। পাশাপাশি স্পষ্ট হয়েছে ‘বেবি বাম্প’ও (Baby bump)।

Alia Bhatt in brown dress

শনিবার যেমন দেখা গিয়েছিল, হাঁটার সময় তাঁর গর্ভের ভারে হিল পরে চলতেও প্রথম প্রথম একটু সমস্যা হচ্ছিল রণবীর ঘরণীর। তবে তাঁকে সামলে নেন বলি সুপারস্টার। এরপর স্বামীর হাতে হাত রেখে পাপারাৎজির সামনে পোজ দেন নায়িকা।

আলিয়া নিজেও সামাজিক মাধ্যমে তাঁর বাদামি পোশাক পরা বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। যা দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। সেই সঙ্গে বলিপাড়ার অনেকেও কমেন্ট করেছেন। আর বলি সেলেবদের সেই তালিকাতেই নাম রয়েছে আরবাজ খানের প্রাক্তন স্ত্রী তথা বলি অভিনেত্রী মালাইকা অরোরার।

Malaika Arora

মাল্লা একটি লাল হৃদয় সহযোগে লিখেছেন, ‘গর্ভাবস্থায় কিন্তু তোমায় বেশ দেখাচ্ছে। এমনটি যেন কেবল তোমাকেই মানায়’। এই কমেন্ট দেখেই নেটিজেনদের একাংশের মত, আলিয়াকে দেখে নিজের গর্ভাবস্থার কথা হয়তো মনে পড়ে গিয়েছে অভিনেত্রীর।

১৯৯৮ সালে সলমন খানের ভাই তথা অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মালাইকা। ২০১৭ সালে বিচ্ছেদের পথে হাঁটেন এই তারকা দম্পতি। তাঁদের একটি পুত্রসন্তানও রয়েছে। সে মালাইকার কাছেই থাকে। হয়তো গর্ভবতী আলিয়াকে দেখেই তাই নিজের গর্ভাবস্থার কথা মনে পড়ে গিয়েছিল মালাইকার। আর তাই হয়তো রণবীর ঘরণীকে একবার স্মরণ করিয়ে দিলেন মাতৃত্বের মাত্রার কথা।

Related Articles

Back to top button