গসিপবিনোদন

রাতে অর্জুনের সাথে কেমন চলে ‘সেক্সে প্লে’? করণের প্রশ্নে লাগে রাঙা, উত্তরে একথা বললেন মালাইকা

বলিউডের (Bollywood) চর্চিত কাপলদের নামের তালিকা যদি প্রস্তুত করা হয় তাহলে সেখানে নিঃসন্দেহে নাম থাকবে মালাইকা অরোরা (Malaika Arora) এবং অর্জুন কাপুরের (Arjun Kapoor)। সংবাদমাধ্যম এবং নেটমাধ্যম- দুই জায়গাতেই তাঁদের নিয়ে চর্চা লেগেই থাকে। কয়েকদিন আগে তো এও শোনা গিয়েছিল, অর্জুনকে বিয়ে না করেই তাঁর সন্তানের মা হতে চলেছেন মালাইকা! পরে দুই তারকাই সংবাদটিকে ভুয়ো বলে উড়িয়ে দেন।

তবে প্রেগন্যান্ট না হলেও মালাইকা-অর্জুনের জীবন নিয়ে লোকের আগ্রহ কিন্তু একটুও কমেনি। আর সেই ‘আগ্রহী’ লোকেদের তালিকায় রয়েছেন বলিউডের নামী পরিচালক-প্রযোজক করণ জোহরের (Karan Johar) নামও। সম্প্রতি যেমন মালাইকার শোয়ে গিয়েই তাঁর এবং অর্জুনের সেক্স লাইফের কথা জিজ্ঞেস করে বসেন করণ।

Karan Johar Malaika Arora

কয়েকদিন আগেই শুরু হয়েছে মালাইকার নতুন শো ‘মুভিং ইন উইথ মালাইকা’। এখনও পর্যন্ত বলিউডের বেশ কয়েকজন তারকা এই শোয়ে অতিথি হিসেবে এসেছে। সম্প্রতি সেখানে গিয়েছিলেন, ধর্মা কর্ণধার করণ। আর সেখানে গিয়েই অভিনেত্রীকে সরাসরি তাঁর সেক্স জীবন নিয়ে প্রশ্ন করেন তিনি।

করণ বলিউডের ‘ছাইয়া ছাইয়া গার্ল’কে তাঁর বেডরুমের বিষয়ে জিজ্ঞেস করে বলেন, ‘অর্জুনের সঙ্গে এক্সপেরিমেন্ট করতে ভালোলাগে তোমার?’ মালাইকা এই প্রশ্নটিকে এড়িয়ে যেতে গেলেও করণ তা করেননি। তিনি আরও একধাপ এগিয়ে গিয়ে অভিনেত্রীকে জিজ্ঞেস করেন, তিনি কখনও সেক্স টয়, হাতকড়া ব্যবহার করা বা নার্স সেজেছেন কিনা!

Malaika Arora Arjun Kapoor

করণ একের পর এক ব্যক্তিগত প্রশ্ন করলেও মালাইকা সেগুলির জবাব দেননি। কিন্তু অভিনেত্রী যে সেই সময় লজ্জায় একেবারে লাল হয়ে গিয়েছিলেন তা বেশ দেখা যাচ্ছিল। এরপর করণ নিজেই বলেন, তিনি একবার ‘সিংঘম’এর মতো পুলিশ সেজে রোল-প্লে করার চেষ্টা করেছিলেন। কিন্তু চরম ব্যর্থ হয়েছিলেন।

অবশ্য করণ নিজের অভিজ্ঞতা শেয়ার করার পর মালাইকাকে তাঁর এবং অর্জুনের বিয়ের প্ল্যানিং নিয়েও জিজ্ঞেস করেন। জবাবে অভিনেত্রী বলেন, যদি তিনি এবং অর্জুন সাত পাক ঘোরেন তাহলে করণকেই পুরোহিতের দায়িত্ব পালন করতে দেবেন।

Related Articles

Back to top button