বিনোদনভাইরালভিডিও

হটবম্ব মালাইকা আরোরা! পাশেই টেরেন্স লুইস, দুজনের সেক্সি ডান্স দেখে ঘাম ছুটেছে নেটিজেনদের

বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা (Malaika Arora) সম্প্রতি জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ইন্ডিয়াস বেস্ট ডান্সার সিজন ২'(Indias Best Dancer Season 2) শোতে বিচারক হিসাবে রয়েছেন। ইন্ডাস্ট্রিতে মালাইকা নিজের হেলদি লাইফ স্টাইলের পাশাপাশি তার অসাধারণ নৃত্যশৈলীর জন্য বিশেষভাবে পরিচিত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই শোয়ের একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

এই ভিডিওতে মালাইকাকে ডান্সগুরু টেরেন্স লুইসের (Terence Luis) সাথে জুটি বেঁধে পাওয়ারফুল নাচ করতে দেখা যাচ্ছে। উল্লেখ্য ব্যস্ত শিডিউলের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। একথা অভিনেত্রীর ইনস্টা অ্যাকাউন্টে উঁকি দিলেই বোঝা যাবে সহজেই। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ‘ইন্ডিয়াস বেস্ট ডান্সার’ সেট থেকে শোয়ের বিচারক মালাইকা আরোরা মজাদার অনেক ভিডিও শেয়ার করে থাকেন।

এই শোতে মালাইকা টেরেন্স ছাড়াও বিচারকের আসনে রয়েছেন গীতা কাপুর। আর শো সঞ্চালনায় রয়েছে মনীশ পল।সম্প্রতি এমনই একটি ভিডিও জনপ্রিয় কোরিওগ্রাফার টেরেন্স নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছিলেন। এই ভিডিওতে মালাইকার সাথে তাকে ইন্ডিয়াস বেস্ট ডান্সারের সেটে তাকে নাচতে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিওতে তাদের দুজনকে ২০০৪ সালে জনপ্রিয় র‌্যাপার একনের হিট গান ‘বানানজা’ -তে দুর্দান্ত নাচ করতে দেখা গিয়েছে তাদের।

আপাতত এই ভিডিও ইনস্টাগ্রাম রিল হিসাবে ব্যাপক ট্রেন্ডিং। ব্যাপক ভাইরাল এই ভিডিওতে দুজনের ডান্স মুভ দেখে অনুরাগীরা মুগ্ধ হয়ে গিয়েছেন।সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকের মুখেই মালাইকা এবং টেরেন্স উভয়ের জন্যই ব্যাপক প্রশংসা শোনা যাচ্ছে।

এখনো পর্যন্ত অর্থাৎ খবর লেখার আগে পর্যন্ত দেখা গিয়েছে এই ভিডিওতে লাইক এর সংখ্যা দাঁড়িয়েছে তিন লাখ কুড়ি হাজারের বেশি। ভিডিওটি দেখেছেন ২ মিলিয়নেরও বেশি দর্শক। পাশাপাশি কমেন্ট সেকশনে উপচে পড়েছে অনুরাগীদের অসংখ্য ভালোবাসার বার্তা। প্রশংসা করে কেউ লিখেছেন ‘রকিং’ কেউ লিখেছেন ‘চমৎকার’।

 

 

View this post on Instagram

 

A post shared by Terence Lewis (@terence_here)

Related Articles

Back to top button