ছবিবিনোদন

হলুদ গাউনে হট বোম্ব! ক্যামেরার সামনে অফসোল্ডার জামা খুলে বেরিয়েই পড়ছিল মালাইকার স্তনের একাংশ

বলিউডের বিখ্যাত অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora)। একসময় মালাইকার নাচের দিওয়ানা ছিল সকলে। ‘মুন্নি বদনাম হুই (Munni Badnaam Hui)’ গানে মালাইকার নাচ আজও মনে রয়েছে অনেকেরই। তবে সময় পেরোলেও মালাইকা কিন্তু একই আছেন। যেমন শরীরের ফিটনেস তেমনি গ্ল্যামারাস মালাইকা। বর্তমানে ৪৭ বছর বয়স মালাইকার যেটা তাকে দেখে বলতে পারা অসম্ভব।

বিটাউন তথা সোশ্যাল মিডিয়াতে প্রায়শই চর্চায় থাকেন অভিনেত্রী। নিজের থেকে বয়সে ১২ বছরের ছোট অভিনেতা অর্জুন কাপুরের (Arjun Kapoor) সাথে লিভ ইন সম্পর্কে রয়েছেন মালাইকা।সেই কারণে অর্জুন-মালাইকা নিয়ে প্রায়দিন শিরোনাম দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। তবে সম্প্রতি অন্য এক কারণে তুমুল চর্চার বিষয় হয়ে গিয়েছেন মালাইকা। বা বলা যেতে পারে ব্যাপক ট্রোলড হচ্ছেন অভিনেত্রী।

মালাইকার ফিটনেস ফিগারের পাশাপাশি তার স্টাইল স্টেটমেন্ট নিয়েও বেশ চর্চা হয়। কিন্তু এবার তার এই সাজ গোজই হল কাল। আসলে সম্প্রতি একদম ছক ভাঙা পোশাকে মিস ডিভা ইউনিভার্স গ্র‍্যান্ড ফিনালেতে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। তিনি পরেছিলেন অফসোল্ডার হলুদ রঙের স্লিট ফ্লোরাল গাউন।

কিন্তু অফসোল্ডার সেই গাউন সামলাতে গিয়ে ক্যামেরার সামনে নাজেহাল দশা হয় মালাইকার। আরেকটু হলে বেরিয়ে পড়ত অভিনেত্রীর স্তনের একাংশ। তবে খুব দক্ষতার সামনে সেই বিপদ থেকে নিজেকে সামলে নেন মালাইকা। কিন্তু তবুও পাপারাজ্জিদের ক্যামেরা থেকে বাঁচা তারকাদের কাছে বড় চ্যালেঞ্জ। সেই ছবি স্বভাবতই ধরা পড়ে তাদের ক্যামেরায় আর নিমেষেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এমনিতেই বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ট্রোলিংয়ের সংখ্যা আগের তুলনায় অনেকগুণ বেড়ে গিয়েছে। বিশেষত সেলেব্রিটিদের ট্রোলিংয়ের কোনো সুযোগই হাতছাড়া করে না নেটিজেনরা। সেখানে মালাইকার এই ছবি যে আগুনে ঘি ঢালবে তা আর বলার অপেক্ষা রাখেনা।

Related Articles

Back to top button