বিনোদনভাইরালভিডিওসিনেমা

কাজের সাথে আপোষ নয়! বুকে ক্যান্সার নিয়েই শুটিংয়ে মহিমা, জানালেন অনুপম খের

আজ দিনের শুরুতেই প্রকাশ্যে এসেছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মহিমা চৌধুরীর (Mahima Chaudhury) ব্রেস্ট ক্যান্সার(Brest cancer) আক্রান্ত হওয়ার খবর। এদিন বর্ষীয়ান অভিনেতা অনুপম খের (Anupam Kher) নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে মহিমার সাথে একটি ভিডিও শেয়ার করে জানিয়েছেন ইদানিং ক্যান্সারের মতো মারণ রোগের সাথে কঠিন লড়াই চালাচ্ছেন অভিনেত্রী। প্রকাশ্যে আসা এই ভিডিওতে একেবারেই চেনা যাচ্ছে না বলি অভিনেত্রীকে।

কিন্তু এই পরিস্থিতিতে  দাঁড়িয়েও তিনি যেভাবে মরণরোগ ক্যান্সারের সাথে লড়াই করে চলেছেন তা তাকে নিঃসন্দেহে কুর্নিশ জানাতেই হয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও থেকে জানা যায় বর্তমানে কেমো চলছে অভিনেত্রীর।  আর এই অবস্থাতে দাঁড়িয়েও তিনি কিন্তু নিজের কাজের সাথে আপোষ করেননি। তাই হাসিমুখেই চালিয়ে যাচ্ছেন শুটিং।

আজ সকালে মহিমার ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত হওয়ার কথা জানিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন অভিনেতা অনুপম খের। এই ভিডিওর ক্যাপশনে অভিনেতাজানিয়েছেন এক মাস আগে নিজের ৫২৫-তম  সিনেমা ‘দ্য সিগনেচার’-এ  একটি বিশেষ চরিত্রে অভিনয় করার জন্য তিনি মহিমাকে প্রস্তাব দিয়েছিলেন। সেসময়ই  তিনি জানতে পারেন মহিমা ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত।

প্রসঙ্গত অনুপম খেরের কথায় মহিমার মনোবল বিশ্বের যে কোন মহিলাকে বিরাট অনুপ্রেরণা যোগাবে। তিনি মনে করেন মহিমা হলেন একজন ‘হিরো’। অনুপম খের ভক্তদের কাছে মহিমার জন্য দোয়া, আশীর্বাদ এবং ভালোবাসা চাওয়ার পাশাপাশি  এই পোস্টের মধ্যে দিয়েই জানিয়েছেন ইতিমধ্যেই মহিমা সিনেমার শুটিংয়ে ফিরেছেন। এছাড়াও তিনি বেশ কয়েকজন পরিচালকের কাছেও জানিয়েছেন মহিমার মত এমন একজন সাহিসী অভিনেত্রীকে তারা যেন একটা সুযোগ দেনা।

 

View this post on Instagram

 

A post shared by Anupam Kher (@anupampkher)


বর্তমানে কেমো চলছে মহিমার,তাই ফেলে দিতে হয়েছে মাথার চুল। এদিন সেকথা বলতে গিয়ে চোখের জল ধরে রাখতে পারেনি অভিনেত্রী। এদিন ভিডিও চলাকালীন অত্যন্ত আবেগপ্রবণ হয়ে পড়েন মহিমা। তিনি জানান ,’আমি আমার অসুস্থতার কথা বাবা-মাকে পর্যন্ত জানাইনি।আজ খবর দেখে জানতে পেরেছেন সবাই’।এদিন মহিমা জানান বর্তমানে তিনি অন্নু কাপুর এবং অনুপম খেরের সঙ্গে সিগ্নেচারে কাজ করছেন। এই মারাঠি সিনেমাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক গজেন্দ্র কুমার।

Related Articles

Back to top button