বিনোদনসিনেমা

শরীরে বাসা বেঁধেছিল মারণরোগ ক্যান্সার! তবুও সলমনের antim এর শ্যুটিং চালিয়ে গিয়েছেন মহেশ মঞ্জরেকর

সদ্যই মুক্তি পেয়েছে মহেশ মঞ্জরেকর (Mahesh Manjrekar) পরিচালিত সলমন খানের (Salman Khan) আসন্ন ছবি অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ (Antim:The final truth) সিনেমার ট্রেলার। এই ছবিতে সলমন খান ছাড়াও অভিনয় করেছেন তাঁর ভগ্নিপতী আয়ুষ শর্মা (Ayush Sharma)। প্রসঙ্গত উল্লেখ্য অভিনয়ের পাশাপাশি এই সিনেমাটি প্রযোজনাও করেছেন ভাইজান। জানা গেছে সালমানের বহু প্রতীক্ষিত এই সিনেমাটি ২৬ নভেম্বর মুক্তি পেতে চলেছে।

পরিচালক মহেশ জানান, সলমন আয়ুষ অভিনীত ‘অন্তিম’ ছবির শ্যুটিং চলাকালীনই ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন তিনি। ৬৩ বছরের এই অভিনেতা পরিচালক জানান, ক্যান্সার নিয়েই তিনি শ্যুটিং চালিয়ে গিয়েছিলেন। একদিকে চলছে ছবির শেষ অংশের শ্যুটিং অন্যদিকে চলছে মহেশ মঞ্জরেকরের কেমো।

তবে, ইতিমধ্যেই ইউরিনারি ব্লাডার ক্যান্সারের অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে তাঁর। পরিচালক আরও জানান, অস্ত্রোপচার হওয়ার মাস দুয়েকের মাথাতেই তিনি ক্যান্সার মুক্ত। নিজেই বিবৃতি দিয়ে এদিন পরিচালক জানান, “অন্তিম”-এর সময়েই আমার ক্যান্সার ধরা পড়ে। ছবির শেষ অংশ শ্যুট করেছি যখন আমার ক্যান্সার ছিল ও কেমোথেরাপি চলছিল। আজ, আপনাদের খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমি এখন ক্যান্সারমুক্ত,’

পরিচালকের পাশাপাশি মহেশ একজন দুর্দান্ত অভিনেতাও বটে। ‘কাঁটে’, ‘দাবাং’, ‘মুসাফির’, ‘১০ কহানিয়াঁ’, ‘জ়িন্দা’, ‘ওয়ান্টেড’, ‘স্লামডগ মিলিওনেয়ার’ এর মতো ছবিতে তাঁর অভিনয় প্রশংসার দাবী রাখে। এছাড়াও, তব্বু অভিনীত অস্তিত্ব’ ছবিটির পরিচালক মহেশ৷ হিন্দী, মারাঠি বাদেও একাধিক তামিল ও তেলেগু ছবিতেও অভিনয় করেছেন তিনি।

প্রসঙ্গত, আসন্ন ছবি ‘অন্তিম’-এ সলমন খান, আয়ুষ শর্মার মতো অভিনেতারা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন প্রজ্ঞা জয়সওয়াল, মহিমা মাকওয়ানার মতো অভিনেত্রীদের। এছাড়াও ছবির একটি গানে বিশেষ চরিত্রে দেখা যাবে বরুণ ধবনকেও। কিন্তু এই ছবিতে সালমান খানের বিপরীতে থাকছে না কোনো মহিলা চরিত্র।

Related Articles

Back to top button