অদ্ভুত এক কারণে মেয়ে আলিয়ার বিয়ে হোক চান না বাবা মহেশ ভাট!


বলিউড অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt) বর্তমানে বেশ জনপ্রিয়। বিখ্যাত পরিচালক মহেশ ভাটের (Mahesh Bhatt) কন্যা আলিয়া। বর্তমানে অভিনেতা রণবীর কাপুরের (Ranbir Kapoor) সাথে আলিয়ার প্রেমের গুঞ্জনের কারণে সংবাদ মাধ্যমের শিরোনামে ঘোরাফেরা করছেন অভিনেত্রী। গত বছর থেকেই রণবীর ও আলিয়ার বিয়ে নিয়ে চলছে তুমুল জল্পনা। অনেকের মতে করোনা পরিস্থিতি না থাকলে হয়তো বিয়ে করেই নিতেন বলিউডের এই সেলেব জুটি।

বাবা মহেশ ভাট মেয়ে আলিয়াকে নিয়ে বেশ পজেসিভ। অবশ্য সব বাবাই কম বেশি পজেসিভ হন তাঁর মেয়েদের নিয়ে। তবে মহেশ ভাটের ক্ষেত্রে এটা একটু বেশিই। অন্য কারোর সাথে আলিয়াকে দেখতে মোটে পছন্দ করেন না বাবা। এই কথা আলিয়া নিজেই একবার এক সাক্ষাৎকারে এসে বলেছিলেন।

আলিয়া ভাট Alia Bhatt with father Mahesh Bhatt

অভিনেত্রী বলেন যে বাবা তাকে নিয়ে একটু বেশিই পজেসিভ। তাছাড়া বাবা চান না যে আমি বিয়ে করি। একবার তো এমনও হয়েছিল যে মহেশ ভাট বলেছিলেন বাথরুমে লক করে রাখবেন আলিয়াকে। যাতে কেউ আলিয়াকে তাঁর চোখের সামেন থেকে দূরে সরিয়ে নিয়ে যেতে না পারে।

আলিয়া ভাট Alia Bhatt with father Mahesh Bhatt

তাহলে বুঝতেই পারছেন! আসলে শুধু আলিয়া নয় দুই মেয়ের ক্ষেত্রেই একটু বেশিই পজেসিভ মহেশ ভাট। আলিয়া একথা একেবারে স্পষ্টই জানিয়েছিলেন সাক্ষাৎকারে। আর এটাও বলেছিলেন যে বাবা চান না আমরা অর্থাৎ আলিয়া ও পূজা বিয়ে করুক।

প্রসঙ্গত, আলিয়া ও রণবীর কাপুরের প্রেম একেবারে জমে উঠেছে বর্তমানে। রণবীরের কাছাকাছি থাকার জন্য বেশ কয়েক কোটি টাকা খরচ করে ফ্লাট কিনেছেন আলিয়া। রণবীরের সাথে পরবর্তী ছবি ‘ব্রাম্ভস্ত্ৰ’ এর শুটিংও চলছে। আর শুটিংয়ের ফাঁকে মাঝে মধ্যে ঘুরতে দেখা যাচ্ছিলো আলিয়া রণবীর জুটিকে। কিন্তু বর্তমানে করোনা আক্রান্ত হয়েছেন রণবীর কাপুর, এই কোয়ারেন্টাইনে আছে। রণবীর কে খুব মিস করছেন বলে একটি পোস্টও করেছিলেন আলিয়া ভাট।