গসিপবিনোদন

মেয়েকে মানুষ করতে পারেননি! জীবনের অধিকাংশ সময় নেশা করেই কাটিয়েছেন মহেশ ভাট কন্যা পূজা

মহেশ ভাটের (Mahesh Bhatt) বড়ো মেয়ে পূজা ভাট (Pooja bhatt), নব্বইয়ের দশকে তাঁর বাবার নির্দেশনায় বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। মহেশ ভাট বলিউডের অন্যতম বিতর্কিত নামের একটি। বিখ্যাত এই পরিচালকের জীবন অবশ্য বলিউডের কাহিনীকেও হার মানায়। দুইটি বিয়ে থেকে শুরু করে একাধিক নারীর সাথে সম্পর্কের মত গসিপ রয়েছে এই পরিচালকের বিরুদ্ধে।

মহেশ প্রথম পক্ষের সন্তান পূজা ভাট, এবং দ্বিতীয় পক্ষের সন্তান আলিয়া। ছোট মেয়ে আলিয়ার সাথে বেশ মাখো মাখো সম্পর্ক হলেও, পূজার সাথে পরিচালকের সম্পর্ক বিশেষ সুবিধার নয়। পূজা ভাটের কারণে বেশ কয়েকবার সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে এসেছেন মহেশ ভাট। এমনকি পূজার নিজের বাবার সম্পর্কে কিছু মন্তব্যে বিতর্কেরও সৃষ্টি করেছিল।

Mahesh Bhatt Puja Bhatt

এই পূজার জীবনেও ছিল যথেষ্ট ওঠাপড়া। বাবা নামকরা পরিচালক হলেও তার দিকে ধ্যান দেননি কোনোওদিনই। আজ থেকে ৫ বছর আগে পর্যন্তও পূজা সর্বদা নেশায় ডুবে থাকত। এক সময় মাদক চক্রে নাম ও জড়িয়েছিল তার। বলিউডের সাথে নেশা শব্দটা যদিও নতুন কিছু নয়, এরা সর্বদা হাত ধরাধরি করেই চলে। সেই ফাঁদে পা ডুবিয়ে ছিলেন পূজাও। তবে কথায় বলে না নিজের ভালো নিজেকেই বুঝতে হয়?

আজ ৫ বছর হল সমস্ত রকম নেশা ছেড়েছেন মহেশ কন্যা। সর্বক্ষণ নেশায় ডুবে থাকা পূজা এখন কোনোওরকম মাদক ছোঁন না। নিজেকে যেন নতুন জীবন দিয়েছেন তিনি। এদিন ইন্সটাগ্রামে সেই নবজন্মকেই সেলিব্রেট করলেন পূজা। ইন্সটাগ্রামে পোস্ট দিয়ে তিনি লিখলেন, “শুভ জন্মদিন, ভদ্র সুস্থ জীবন যাপনের ৫ বছর”।

Pooja Bhatt

বরাবরই বেশ সাহসী ধাঁচের পূজা। নিজের ব্যাপারে কোনোও কিছুই লুকোছাপা করতে পছন্দ করেন না তিনি। বাবার পরিচালিত ছবিতে লিপলকের দৃশ্য করতেও বুক কাঁপেনি তার। এমনকি, একদিন মাঝরাতে পূজাকে ঘুম থেকে তুলে নিজের প্রেমে পড়ার কথা জানিয়েছিলেন মহেশ ভাট। বাবার প্রেমের সম্পর্কে কোনোপ্রকার বাধা দেননি পূজা।

Related Articles

Back to top button