কেউ হাত ধরেছে, কেউ বা অন্যকিছু! রিয়া চক্রবর্তী থেকে কঙ্গনা মহেশ ভাটের একাধিক ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে


সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বলিউডের একটা মাইলফলক। এই একটা মৃত্যু কার্যত তছনছ করে দিয়েছে গোটা ইন্ডাস্ট্রির দীর্ঘকালের অভ্যাসকে। সুশান্ত মৃত্যু রহস্যে একাধিকবার নাম জড়িয়েছে পরিচালক মহেশ ভাটের। বলিউড কন্ট্রোভার্সির শীর্ষে এখন তারই নাম। ইতিমধ্যেই সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের ‘সম্পর্ক’ নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া ৷ সম্প্রতি ভাইরাল হয়েছে রিয়া ও মহেশ ভাটের হোয়াটসঅ্যাপ চ্যাটও !

শুধু রিয়া নয়, প্রয়াত অভিনেত্রী জিয়া খানের সঙ্গেও মহেশ ভাটের ঘনিষ্ঠ ছবি সামনে আসতেই ফের প্রশ্ন ওঠে তার চরিত্র নিয়ে। আগেই জিয়ার সঙ্গে ভাইরাল একটি ভিডিওতে দেখা গেছে, মহেশ ভাটের গায়ে গা লাগিয়ে বসে আছেন জিয়া ৷ মহেশের একটি হাত জিয়ার এক কাঁধে ও আরেক হাতে মহেশ জিয়ার হাতের আঙুল নিয়ে খেলা করছেন ৷ কখনও আবার সুযোগ বুঝে বুকের কাছে টেনেও নিচ্ছেন জিয়াকে ৷এবার রিয়া এবং জিয়া বাদেও সামনে এলো আরও একঝাঁক নাম, যাদের সঙ্গেও ‘ফষ্টিনষ্টি’ করতে ছাড়েননি পরিচালক মহেশভাট। দেখে নিন ছবি-

কঙ্গনা রানাউত

বলিউড ক্যুইন কঙ্গনা রানাউত যিনি গত কয়েকদিন যাবত একাধিক কারণে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিলেন, তিনিও একসময় ছিলেন মহেশ ভাটের খুব ঘনিষ্ঠ। ছবিতে স্পষ্টতই কঙ্গনা এবং মহেশের একটি সুন্দর সময় ধরা পড়ছে।

মল্লিকা শেরাওয়াত

কোনো এক ইভেন্টে মল্লিকা শেরাওয়াতের সঙ্গে মহেশ ভাটের ছবি ভাইরাল হতেই ফের এই নিয়ে শুরু হয়েছে তুমুল গসিপ

পরভিন ববি

সূত্রের খবর, বিবাহিত মহেশ সম্পর্কে জড়িয়েছিলেন নায়িকা পরভিন ববির সঙ্গেও। দীর্ঘদিন সহবাসও করতেন তারা। পরে মহেশ চলে আসেন তাঁর কাছ থেকে। সফল অভিনেত্রী পরভিনের মানসিক সমস্যা ছিল, তিনি প্যারানয়েড স্কিৎজোফ্রেনিয়ায় ভুগতেন। ২০০৫ সালের ২২ জানুয়ারি মুম্বইয়ের অ্যাপার্টমেন্টে তাঁর মৃতদেহ উদ্ধার হয়।

বিপাশা বসু

একটি চলচ্চিত্রের প্রচারের সময় বিপাশা বসু এবং মহেশ ভাটের ঘনিষ্ঠতার ছবিও এই আবহে মানুষের দৃষ্টি আকর্ষণ করে। এই ছবিতে বিপাশা বসু মহেশ ভাটকে জড়িয়ে ধরে আছেন।


Like it? Share with your friends!

692
692 points