গসিপবিনোদনসিনেমা

বললিউডের অউকাদ নেই ‘গুটখা’র আছে! কোটি টাকা নিয়ে পান মশলার বিজ্ঞাপন, চরম ট্রোলড মহেশ বাবু

‘বলিউডের অউকাদ নেই’ মহেশ বাবুর (Mahesh Babu) মন্তব্য নিয়ে বলিউড মহলে আলোচনা তুঙ্গে। ব্যাপক নিন্দা থেকে সমালোচনার ঝড় উঠেছে অভিনেতার মন্তব্যে। বিগত কয়েক মাসে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক ছবি বলে বলে টেক্কা দিয়েছে বলিউডের ছবিকে। ১০০০ কোটি পেরিয়ে ঐতিহাসিক রেকর্ড গড়েছে দক্ষিণী ছবি। তবে এবার শেষমেশ নিজেই ট্রোলের শিকার হলেন মহেশ বাবু।

দক্ষিণী ইন্ডাস্ট্রি বনাম বলিউড এই বিতর্কের মাঝেই কিছুদিন আগে নতুন বিতর্ক হাজির হয়েছিল। একসময় তামাকজাত দ্রব্য বর্জন করতে বলা অক্ষয় কুমারকে দেখা গিয়েছিল তামাক, গুটখা কোম্পানি বিমলের বিজ্ঞাপনে। বিজ্ঞাপনটি প্রকাশ্যে আসার পরেই নেটপাড়ায় তীব্র নিন্দার ঝড় ওঠে। কোটি টাকার লোভে এভাবে কেন ক্ষতিকারক জিনিসের বিজ্ঞাপন করছেন তিনি এই প্রশ্নে সরব হয় সকলে।

এতটাই নিন্দা শুরু হয় যে শেষমেষ বিজ্ঞাপন থেকে পিছু হটতে বাধ্য হন অক্ষয় কুমার (Akshay Kumar)। কিন্তু এবার বলিউডের অউকাদ নিয়ে খোঁচা দিয়ে নেটিজেনদের কটাক্ষ বা ট্রোলের শিকার হলেন খোদ দক্ষিণী সুপারস্টার মহেশ বাবু। এক একটি ছবিতে অভিনয়ের জন্য নাকি প্রায় ৭০-১০০ কোটি পর্যন্ত পারিশ্রমিক নিচ্ছেন অভিনেতারা যেটা বলিউডের দেওয়ার ক্ষমতা নেই এই হিসাবেই চলছিল ট্রোল। তবে অভিনেতা জানান তিনি তেলেগু ইন্ডাস্ট্রিতেই কাজ করতে চান, অন্য ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে চান না।

অথচ কোটি কোটি টাকা পেলেই গুটখা, তামাক কোম্পানির বিজ্ঞাপণীতে না নেই! হ্যাঁ ঠিকই ধরেছেন, পান মশলা কোম্পানির বিজ্ঞাপনে দেখা মিলেছে মহেশ বাবুর (Mahesh Babu Pan Masala advertisement)। তবে বলিউডের তিনজন অভিনেতা শাহরুখ খান, অজয় দেবগন ও অক্ষয় কুমারকে দেখা গিয়েছিল। কিন্তু ‘পান বাহার’ (Pan Bahar) বিজ্ঞাপনে একাই কাঁপিয়ে দিয়েছেন তিনি। অবশ্য একা মহেশ বাবু নয় সাথে টাইগার শ্রফকেও দেখা গিয়েছে।

মহেশ বাবুর গতবছরের এই বিজ্ঞাপন নতুন করে আবারও ভাইরাল হয়ে পড়েছে। আর সেই ভিডিও নিয়েকটাক্ষ করে বলে হয়েছে বলিউডে না পারলেও পান মশলা পেরেছে তাকে দিয়ে হিন্দি ইন্ডাস্ট্রিতে কাজ করতে। সাথে কোটি কোটি টাকা পেলে সব কিছুই করতে পারেন তিনি এমন কটাক্ষও করা হয়েছে।

,প্রসঙ্গত, বিতর্ক শুরু হওয়ার পর অভিনেতা জানান, যে তিনি এভাবে কথাটা বলতে চান নি। তাঁর বলা কথা ঘুরিয়ে অন্যভাবে দেখানো হচ্ছে। এদিকে বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাউত মহেশ বাবুর মন্তব্যে সায় দিয়েছেন।

Related Articles

Back to top button